Train Delayed: জলমগ্ন হাওড়া, পরিবর্তন হল বেশকিছু দূরপাল্লার ট্রেন, জেনে নিন

 দক্ষিণবঙ্গে টানা বৃষ্টির ফলে বেশ কিছু দূরপাল্লা ট্রেনের রুট বদলে দেওয়া হয়েছে। 

Updated By: Aug 1, 2021, 11:39 AM IST
Train Delayed: জলমগ্ন হাওড়া, পরিবর্তন হল বেশকিছু দূরপাল্লার ট্রেন, জেনে নিন

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার থেকে একটানা বৃষ্টি কার্যত ভসেছে হাওড়া ও তার পার্শ্ববর্তী এলাকা। জলের তলায় বেশ কিছু ট্রেন লাইন। আর দক্ষিণবঙ্গে টানা বৃষ্টির ফলে বেশ কিছু দূরপাল্লা ট্রেনের রুট বদলে দেওয়া হয়েছে। 

রবিবার বদলে গিয়েছে বেশ কিছু দূরপাল্লার ট্রেনের রুট। তার মধ্যে রয়েছে- 

১. হাওড়ার পরিবর্তে শালিমার থেকে ছাড়বে যশবন্তপুর স্পেশাল 

২. সাঁতরাগাছি থেকে ছাড়বে হাওড়া-হায়দরাবাদ স্পেশাল

৩. খড়গপুর থেকে ছাড়বে হাওড়া-ভুবনেশ্বর স্পেশাল 

৪. সাঁতরাগাছি থেকে ছাড়বে হাওড়া-মুম্বই CSMT স্পেশাল

শুক্রবারও দক্ষিণ-পূর্ব রেলের ১২টি দূরপাল্লার ট্রেন বাতিল করা হয়েছিল। হাওড়া-মুম্বই বিশেষ এক্সপ্রেস ট্রেন হাওড়ার বদলে সাঁতরাগাছি থেকে ছাড়া হয়েছিল।

আরও পড়ুন, Babul-কে ইস্তফা দিতে 'বারণ' Nadda-র, রাজনীতিকে 'অলবিদা'-য় ধোঁয়াশা!

প্রসঙ্গত, দক্ষিণবঙ্গে বৃষ্টি কিছুটা কমলেও এখনই বর্ষার প্রস্থানের লক্ষণ নেই। বরং রবিবারে রবির তেজের পাশাপাশি আংশিক মেঘলা আকাশে বৃষ্টির পূর্বাভাস রয়েছে কলকাতা এবং পার্শ্ববর্তী এলাকায়। হালকা দু-এক পশলা বৃষ্টি কলকাতা-সহ গাঙ্গেয়বঙ্গে। তবে প্রবল বৃষ্টিতে ভাসবে উত্তরবঙ্গ, এমনটাই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে দার্জিলিং, জলপাইগুড়ি, কালিমপং, কোচবিহার এবং আলিপুরদুয়ারে। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে এই উত্তরবঙ্গের এই জেলাগুলিতে। হাওয়া অফিস সূত্রে জানান হয়েছে,  উত্তর বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপ অক্ষরেখা গাঙ্গেয় পশ্চিমবঙ্গের সীমা অতিক্রম করে পশ্চিমাঞ্চলের রাজ্য ছুঁয়ে ঝাড়খণ্ড হয়ে দক্ষিণ বিহারের দিকে সরছে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)