Knife Attack: ভাগ্নীকে কটূক্তির প্রতিবাদ, মামার উপর ছুরি হামলা অভিযুক্তের

প্রতিদিনই কারখানায় কাজে যাওয়ার সময় ও কাজ থেকে ফেরার সময় তাঁকে শেখ সাজিদ রাস্তায় নানাভাবে উত্ত্যক্ত করত বলে অভিযোগ।

Updated By: Mar 11, 2022, 04:36 PM IST
Knife Attack: ভাগ্নীকে কটূক্তির প্রতিবাদ, মামার উপর ছুরি হামলা অভিযুক্তের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভাগ্নীকে উত্ত্যক্ত করছিল। তার প্রতিবাদ করায় মামাকে ছুরি মারার অভিযোগ উঠল স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়ার জগৎবল্লভপুরের ইছানগরী মিদ্দে পাড়ায়। এই ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিস। অভিযুক্তের নাম শেখ সাজিদ। 

অভিযোগ, শেখ সাজিদ নামে ওই যুবক এলাকায় দাদাগিরি করত। মেয়েদের নানাভাবে উত্ত্যক্ত করত। এখন আক্রান্ত যুবতী একটি স্থানীয় পাউরুটির কারখানায় রান্নার কাজ করেন। প্রতিদিনই কারখানায় কাজে যাওয়ার সময় ও কাজ থেকে ফেরার সময় তাঁকে শেখ সাজিদ রাস্তায় নানাভাবে উত্ত্যক্ত করত বলে অভিযোগ। গতকাল দুপুরে ওই যুবতী যখন কারখানা থেকে বাড়িতে খাবার জন্য আসছিলেন, সেই সময়ও শেখ সাজিদ তাঁকে রাস্তায় নানাভাবে কটূক্তি করে এবং হুমকি দেয় বলে অভিযোগ। বাড়ি ফিরে গোটা ঘটনা খুলে বলেন ওই যুবতী। 

অভিযোগ, এরপর রাতে ওই যুবতীর মামা অভিযুক্ত যুবককে ডেকে ইভ টিজিংয়ের প্রতিবাদ করলেই সে চড়াও হয় মামার উপর। হঠাৎই পকেট থেকে ছুরি বের করে এলোপাতাড়ি চালাতে শুরু করে। এই ঘটনায় গুরুতর জখম হন ওই যুবতীর মামা। আহত অবস্থায় তাঁকে জগৎবল্লভপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই এখন চিকিৎসাধীন রয়েছেন আক্রান্ত ব্যক্তি। অভিযুক্ত যুবক যখন ছুরি নিয়ে চড়াও হন, তখন চিৎকার শুনে ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা সাজিদকে হাতেনাতে ধরে ফেলেন এবং পুলিসের হাতে তুলে দেয়। উদ্ধার হয়েছে রক্তমাখা ছুরিটিও।

আরও পড়ুন, Cyber Crime: প্রতি মিনিটে গায়েব ৮ হাজার, লুট সাড়ে ৪ লাখ! জার্মানিতে বসেই হ্যাক 'অ্যাকাউন্ট ম্যানেজার'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.