Howrah: বর্ধমানের পর হাওড়া, বিষমদ খেয়ে ৭ জনের মৃত্যুর অভিযোগ, আটক দোকান মালিক

কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখতে পুলিস। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন হাওড়া পুলিস কমিশনার প্রবীণ ত্রিপাঠি-সহ উচ্চপদস্থ আধিকারিকরা। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিস প্রহরা রয়েছে। 

Updated By: Jul 20, 2022, 03:08 PM IST
Howrah: বর্ধমানের পর হাওড়া, বিষমদ খেয়ে ৭ জনের মৃত্যুর অভিযোগ, আটক দোকান মালিক
প্রতীকী ছবি

দেবব্রত ঘোষ: বর্ধমানের পর এবার হাওড়ায় বিষমদের বলি। হাওড়ার (Howrah) ঘুসুড়ির মালিপাঁচঘড়ায় বিষমদ খেয়ে ৭ জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। পরিবারের দাবি, মদে বিষক্রিয়ার জেরে মৃত্যু হয়েছে। হাসপাতালে ভর্তি আরও অনেকে। মৃতের  সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। অসুস্থদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখতে পুলিস। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন হাওড়া পুলিস কমিশনার প্রবীণ ত্রিপাঠি-সহ উচ্চপদস্থ আধিকারিকরা। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে এলাকায় পুলিস প্রহরা রয়েছে। হাওড়ার ঘুসুড়ির মালিপাঁচঘড়া থানা অন্তর্গত ধর্মতলা এলাকার ঘটনা। স্থানীয়দের অভিযোগ, মালিপাঁচঘড়া থানার পিছনেই রেললাইনের ধারে নিয়মিত বসে চোলাইয়ের ঠেক। মঙ্গলবার রাতেও সেখানে মদের আসর বসে। তাতেই একে একে অনেকে অসুস্থ হয়ে পড়েন।

ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। আটক করা হয়েছে দোকান মালিক প্রতাপ কর্মকারকে। প্রসঙ্গত, কিছুদিন আগে বর্ধমানের বিষমদ কাণ্ডে ৮ জনের মৃত্যু ঘটেছে। যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। বর্ধমানে দুটি হোটেলে মদ্যপান ও খাবার খাওয়ার পর অনেকে অসুস্থ হন। পরে তাদের মধ্যে আটজনের মৃত্যু হয় বলে অভিযোগ। বেসরকারি মতে অসুস্থ ও মৃতের সংখ্যা আরও অনেক বেশি।

আরও পড়ুন, Weather Today: বর্ষার ঘাটতি বাড়ছে বাংলায়, দুই বঙ্গেই ক্রমশ কমছে বৃষ্টি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.