Humayun Kabir: 'পুলিসকে নিম গাছে বেঁধে রাখবেন'! চরম হুঁশিয়ারি তৃণমূল বিধায়ক হুমায়ুনের

এবার সরাসরি রাজ্যের পুলিসকেই হুঁশিয়ারি দিলেন তিনি। বললেন পুলিসকে গাছে বেঁধে রাখার কথা। তিনি চাইলে প্রশাসনে রদবদলও করে দিতে পারেন, একথাও শোনা গেলো তাঁর মুখে।

Updated By: Sep 8, 2024, 07:44 PM IST
Humayun Kabir: 'পুলিসকে নিম গাছে বেঁধে রাখবেন'! চরম হুঁশিয়ারি তৃণমূল বিধায়ক হুমায়ুনের
ফাইল ছবি

সোমা মাইতি, বহরমপুর: তিনি মুখ খুললেই কিছু না কিছু বিতর্কের সৃষ্টি হয়ই। কখনও বিরোধী বিধায়কের পা ভেঙ্গে ফেলার নিদান দেন, আবার কখনও গঙ্গার জলে ফেলে দিতে বলেন। ফের একবার মুখ খুলে বিতর্কে ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। এবার সরাসরি রাজ্যের পুলিসকেই হুঁশিয়ারি দিলেন তিনি। বললেন পুলিসকে গাছে বেঁধে রাখার কথা। তিনি চাইলে প্রশাসনে রদবদলও করে দিতে পারেন, একথাও শোনা গেলো তাঁর মুখে।

আরও পড়ুন, আচমকায় দাউ দাউ করে স্টেশনের দোকানে আগুন, শিয়ালদহ দক্ষিন শাখায় ব্যহত রেল চলাচল......

শনিবার তৃণমূলের একটি যোগদান মঞ্চ থেকে দলের গোষ্ঠীদ্বন্দের কথা প্রকাশ্যে এনেছেন হুমায়ুন। নাম না করে অপর গোষ্ঠীর নেতার সাথে পুলিসের যোগসাজশ নিয়ে তিনি বলেন, ভরতপুরের কোনও কোনও তৃণমূল নেতা বলছেন পুলিস তাঁদের সঙ্গে রয়েছেন। এরপরই পুলিসের দিকে নিশানা ছুড়ে তিনি বলেন, “পুলিস প্রশাসন আপনি নিরপেক্ষভাবে প্রশাসন চালান। কোনও দল না দেখে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিন। না হলে আমার মটকা গরম হলে থানায় এক হাজার লোক নিয়ে এসে বসে পড়ব। তখন দেখবেন এসপি, ডিআইজি পর্যন্ত এসে যাবে। যে আইন ভাঙবে, ল অ্যান্ড অর্ডার প্রব্লেম ক্রিয়েট করবে, তার বিরুদ্ধে অ্যাকশান নেবেন। আর যে পুলিস বেশি তাবেদারির রাজনীতি করবেন, আমি আমার কর্মীদের বলে দেব তাঁকে নিম গাছে বেঁধে আমাকে খবর দিতে। আমি এসে তাঁকে ছাড়াব।” 

আরও পড়ুন, ফের ভিন রাজ্যে মারধর রাজ্যের যুবককে, প্রাণ হারালেন বাংলার পরিযায়ী শ্রমিক  

এর আগেও বেশ কয়েকবার বিস্ফোরক মন্তব্য করে চর্চায় এসেছিলেন হুমায়ুন। দলের বিরুদ্ধে মন্তব্য করে শো-কজ নোটিশ পেয়েছিলেন তিনি। শুধু তাইই নয়, ভোটের সময় বিস্ফোরক মন্তব্যের জেরে নির্বাচন কমিশনের থেকেও শো-কজ করা হয়েছিল তাঁকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.