Acid Attack: মাধ্যমিক দিতে মানা, বারণ না শোনায় স্ত্রীর উপর 'ভয়ঙ্কর প্রতিশোধ' নিল স্বামী!

 মাধ্যমিকের শেষ পরীক্ষা (Madhyamik Exmination) দিতে গিয়েই আক্রান্ত হয় ওই ছাত্রী। বিদ্যালয়ে পরীক্ষা দিতে ঢোকার সময়ই অভিযুক্ত স্বামী অ্যাসিড হামলা (Acid Attack) করে মাধ্যমিক পরীক্ষার্থী স্ত্রীর উপর। 

Updated By: Mar 15, 2022, 03:59 PM IST
Acid Attack: মাধ্যমিক দিতে মানা, বারণ না শোনায় স্ত্রীর উপর 'ভয়ঙ্কর প্রতিশোধ' নিল স্বামী!
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: মাধ্যমিক পরীক্ষা (Madhyamik Exmination) দিতে চায় বউ, বারণ স্বামীর। বারণ না মানায় পরীক্ষাকেন্দ্রের সামনেই স্ত্রীর গায়ে অ্যাসিড ছুঁড়ে (Acid Attack) মারল স্বামী। পড়াশোনা শিখে নিজের পায়ে দাঁড়াতে চেয়েছিল স্ত্রী। সেটাই মানতে পারেনি স্বামী। পরিণতি স্ত্রীর উপর অ্যাসিড হামলা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) নলহাটি (Nalhati) এলাকায়।

জানা গিয়েছে, বীরভূমের (Birbhum) নলহাটি থানা এলাকায় গোপালপুর গ্রামে বাপেরবাড়ি ওই মাধ্যমিক পরীক্ষার্থীর (Madhyamik Candidate Wife)। নলহাটি (Nalhati) এলাকার সরদা গ্রামের বাসিন্দা রাজেশ শেখের সাথে বিয়ে হয়েছিল ওই পরীক্ষার্থীর। দম্পতির ৬ মাসের একটি শিশুসন্তানও আছে। অভিযোগ, আজ বীরভূমের নলহাটি এলাকার গার্লস হাইস্কুলে মাধ্যমিকের শেষ পরীক্ষা (Madhyamik Exmination) দিতে গিয়েই আক্রান্ত হয় ওই ছাত্রী। বিদ্যালয়ে পরীক্ষা দিতে ঢোকার সময়ই অভিযুক্ত স্বামী রাজেশ শেখ  অ্যাসিড হামলা (Acid Attack) করে মাধ্যমিক পরীক্ষার্থী স্ত্রীর উপর। 

সঙ্গে সঙ্গেই স্থানীয়রা ও শিক্ষকরা তাকে উদ্ধার করে নলহাটি হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পরে এলাকা থেকেই অভিযুক্ত স্বামী রাজেশ শেখকে আটক করে নলহাটি থানার পুলিস। আক্রান্ত ছাত্রীর পরিবারের দাবি, দীর্ঘদিন ধরেই পারিবারিক অশান্তি চলছিল। তাঁদের মেয়েকে মাধ্যমিক পরীক্ষা দিতে বারণ করেছিল স্বামী রাজেশ। কিন্তু স্বামীর সেই বারণ না শুনেই বাপেরবাড়িতে থেকে পরীক্ষা দিচ্ছিল ওই ছাত্রী। 

এরপরই আজ অ্যাসিড হামলা। এই ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছে আক্রান্ত ছাত্রীর পরিবার। বর্তমানে নলহাটি হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর জখম মাধ্যমিক পরীক্ষার্থী ওই ছাত্রী।

আরও পড়ুন, West Medinipur: নতুন বাড়ি নিয়ে অশান্তি, শোওয়ার ঘরে ঢুকেই বাবা-মাকে একসাথে এভাবে দেখে চমকে উঠল ছেলে!

Jhalda Councillor Murder: ঝালদা কাণ্ডে ফাঁস অডিও টেপ, অভিযোগের তির আইসি-র বিরুদ্ধে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.