Bankura: মেয়েকে নিয়ে প্রেমিকের সঙ্গে পালানোর চেষ্টা স্ত্রীর, চলন্ত বাসে স্বামী ঘটাল ভয়ংকর কাণ্ড!

বছর ছয়েক আগে প্রেম করে বিয়ে। তারপর ৩ বছর আগে মেয়ে হয়। এরপরই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান স্ত্রী।

Updated By: Mar 20, 2024, 12:24 PM IST
Bankura: মেয়েকে নিয়ে প্রেমিকের সঙ্গে পালানোর চেষ্টা স্ত্রীর, চলন্ত বাসে স্বামী ঘটাল ভয়ংকর কাণ্ড!

মৃত্যুঞ্জয় দাস: ত্রিকোণ প্রেমের জের। চলন্ত বাসেই স্ত্রীর প্রেমিকের গলায় ছুরি চালিয়ে খুনের চেষ্টা স্বামীর। আহত প্রেমিক। প্রেমিকের উপর হামলায় বাধা দিতে গিয়ে আক্রান্ত হল স্ত্রীও। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটে দুর্গাপুরগামী এক চলন্ত বাসে। বাঁকুড়ার মল্লেশ্বরের কাছে ৬০ নম্বর জাতীয় সড়কের উপর এই ঘটনা। এই ঘটনায় আহত দুজনকেই ভর্তি করা হয়েছে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ছয়েক আগেই মালদার হবিবপুরের বাসিন্দা নমিতার সঙ্গে প্রেম করে বিয়ে হয় বাঁকুড়ার সিমলাপাল থানার অলকাধড়া গ্রামের বাসিন্দা সৌরভ সিংহ বাবুর। বছর তিনেক আগে দম্পতির এক মেয়েও হয়। কিন্তু এরপর গত ২৭ ফেব্রুয়ারি শ্বশুরবাড়ি থেকে মেয়ে সহ নিখোঁজ হয়ে যান নমিতা। তারপরই নমিতার শাশুড়ি অর্চিতা সিংহ বাবু সিমলাপাল থানায় লিখিত অভিযোগ করেন। তিনি অভিযোগ করেন যে, ময়ূরেশ্বরের যুবক শেখ ঔরঙ্গজেব তাঁর পুত্রবধূ নমিতা ও নাতনিকে অপহরণ করে লুকিয়ে রেখেছে। 

এরপর গতকাল বিশেষ সূত্রে নমিতার স্বামী সৌরভ খবর পান যে প্রেমিক শেখ ঔরঙ্গজেবকে নিয়ে খাতড়া আদালতে আত্মসমর্পণ করতে এসেছেন নমিতা। এরপর থেকেই নমিতাকে অনুসরণ করতে শুরু করেন স্বামী সৌরভ। নমিতা নিজের মেয়ে ও শেখ ঔরঙ্গজেবকে সঙ্গে নিয়ে বাঁকুড়া থেকে দুর্গাপুরগামী বাসে উঠলে কেরানীবাঁধ এলাকায় সেই বাসে উঠে পড়েন স্বামী সৌরভও। এরপরই চলন্ত বাসে সৌরভ ছুরি হাতে ঔরঙ্গজেবের উপর ঝাঁপিয়ে পড়েন। গলায় ছুরি চালিয়ে খুনের চেষ্টা করেন। 

হামলায় বাধা দিতে গিয়ে আহত হন নমিতাও। ঘটনার পর পরই বাস থেকে নেমে রাতের অন্ধকারে চম্পট দেন সৌরভ সিংহ বাবু।  ঘটনায় হতচকিত বাসচালক বাস ঘুরিয়ে সোজা বাঁকুড়া সদর থানার উদ্দেশে রওনা দেন। এরই মাঝে বাঁকুড়া সদর থানার পুলিস খবর পেয়ে বাসের কাছে পৌঁছয়। তারপর ওই বাসে করেই আহতদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। অভিযুক্ত সৌরভ সিংহ বাবুর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। তবে এখনও অধরা অভিযুক্ত সৌরভ।

আরও পড়ুন, Darjeeling Snowfall: প্রকৃতির 'আজব খেল'! ভরা বসন্তেই বরফের সাদা চাদরে ঢাকল দার্জিলিং, দেখুন দুর্দান্ত ছবি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.