পরকীয়ায় বাধা! স্ত্রীর মাথায় হাঁসুয়ার কোপ স্বামীর

সংসার চালানোর জন্য সামান্য খরচটুকুও দেয় না স্বামী। বাধ্য হয়ে দুই সন্তানকে নিয়ে আলাদা থাকতেন গৃহবধূ।

Updated By: Feb 7, 2019, 02:54 PM IST
পরকীয়ায় বাধা! স্ত্রীর মাথায় হাঁসুয়ার কোপ স্বামীর

নিজস্ব প্রতিবেদন : স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কে বাধা দিতে গিয়ে আক্রান্ত হলেন এক গৃহবধূ। স্ত্রীর মাথায় হাঁসুয়া দিয়ে কোপ মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মাথায় গুরুতর আঘাত নিয়ে বর্তমানে হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন ওই গৃহবধূ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁয় মুড়িঘাটা এলাকায়।

আরও পড়ুন, কেষ্টর গড়ে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ, উড়ে গেল বাড়ির চাল

জানা গিয়েছে, আহত ওই গৃহবধূর নাম নীলিমা সর্দার। তাঁর অভিযোগ, স্বামী রাজু সর্দার দীর্ঘদিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত। সংসার চালানোর জন্য সামান্য খরচটুকুও দেয় না স্বামী। বাধ্য হয়ে দুই সন্তানকে নিয়ে আলাদা থাকতেন তিনি। এই ঘটনায় বার বার স্বামী রাজুর সঙ্গে তাঁর অশান্তি লাগত।

আরও পড়ুন, প্রৌঢ়কে পিষে দিল লরি, কাজে যাওয়ার পথে মর্মান্তিক দুর্ঘটনা

বুধবার সন্ধ্যায় হঠাৎই অভিযুক্ত স্বামী রাজু নীলিমার বাড়িতে এসে হাজির হয়। এরপরই একথা-ওকথায় তুমুল বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে দুজনে। কথা কাটাকাটির সময়ই আচমকা স্বামী রাজু স্ত্রী নীলিমার মাথায় হাঁসুয়ার কোপ বসিয়ে দেয় বলে অভিযোগ।

আরও পড়ুন, জাতীয় সড়কের উপর বাস-ট্রাকের সংঘর্ষ, মৃত ১, আহত বহু

আক্রান্ত গৃহবধূর চিত্কারে ছুটে আসেন স্থানীয়রা। গুরুতর জখম অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় বনগাঁ থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্ত গৃহবধূ। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ ৷  এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত স্বামী রাজু সর্দার।

.