পরকীয়ার প্রতিবাদ করে পুতুল! অ্যাসিড ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা জীবনের

ছেলে ও মেয়েকে নিয়ে পুতুল যখন ঘুমাচ্ছিল, তখনই পম্পা মণ্ডল নামে ওই মহিলা এসে পুতুলের মুখে ও শরীরে অ্যাসিড ঢেলে দেয়। তারপর ঘরে আগুন জ্বালিয়ে দিয়ে বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায় স্বামী জীবন।

Updated By: Nov 17, 2019, 02:44 PM IST
পরকীয়ার প্রতিবাদ করে পুতুল! অ্যাসিড ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা জীবনের

নিজস্ব প্রতিবেদন : স্বামীর পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে গিয়েছিলেন স্ত্রী। আর তারপরই প্রতিবাদ করেছিলেন গৃহবধূ। অভিযোগ, এরপরই ঘুমন্ত অবস্থায় ওই গৃহবধূর মুখে অ্যাসিড ঢেলে, আগুন লাগিয়ে খুন করার চেষ্টা করা হয়। খুনের চেষ্টার অভিযোগ উঠেছে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের বক্রেশ্বরে।

মৃতার নাম পুতুল অঙ্কুর। বক্রেশ্বরের গোয়ালিপাড়ার বাসিন্দা পুতুলকে খুনের অভিযোগ উঠেছে তাঁর স্বামী জীবন অঙ্কুরের বিরুদ্ধে। অভিযোগ, স্বামী জীবনের সঙ্গে পম্পা মণ্ডল নামে এক মহিলার বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল। সেকথা জেনে ফেলেছিলেন পুতুল । প্রতিবাদ করেছিলেন পরকীয়া সম্পর্কের। এরপরই চরমে ওঠে অত্যাচার। পুতুলকে মারধর করে অভিযুক্ত স্বামী ও প্রেমিকা পম্পা মণ্ডল।

তারপরই শনিবার রাতে স্ত্রী পুতুল অঙ্কুরকে জীবন খুন করে বলে অভিযোগ। অভিযোগ, ছেলে ও মেয়েকে নিয়ে পুতুল যখন ঘুমাচ্ছিল, তখনই পম্পা মণ্ডল নামে ওই মহিলা এসে পুতুলের মুখে ও শরীরে অ্যাসিড ঢেলে দেয়। তারপর ঘরে আগুন জ্বালিয়ে দিয়ে বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায়। পুতুলের চিৎকারে ছুটে আসেন পাড়া প্রতিবেশীরা। তাঁরাই আগুন নিভিয়ে উদ্ধার করেন পুতুলকে। অগ্নিদগ্ধ অবস্থায় পুতুলকে ভর্তি করা হয় সিউড়ি সদর হাসপাতালে।

আরও পড়ুন, বিজেপিকে জেতাতে প্রচার চালায় তৃণমূলের একাংশই, প্রকাশ্যে ‘গোষ্ঠীদ্বন্দ্বের’ অভিযোগ অনুব্রতর বৈঠকে

বর্তমানে সেখানেই চিকিৎসাধীন পুতুল অঙ্কুর। এই ঘটনায় অভিযুক্ত স্বামী জীবন অঙ্কুরকে আটক করেছে দুবরাজ থানার পুলিস। যদিও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত স্বামী জীবন অঙ্কুর। তাঁর দাবি,"আমার দাদা বৌদির সঙ্গে জায়গা নিয়ে একটি বিবাদ চলছিল। তার জেরে ওঁরাই পুতুলকে খুন করার চেষ্টা করেছে। আমি কিছু করিনি।"

আরও খবর পড়তে ডাউনলোড করুন ZEE NEWS অ্যাপ। আর সিলেক্ট করুন ZEE ২৪ ঘণ্টা। ক্লিক করুন এখানে

.