'পরিবারের সমর্থন না পেলে আমি এই জায়গায় আসতেই পারতাম না', পদ্মশ্রী পেয়ে বললেন মৌমা দাস

বাংলা তথা ভারতের অন্য তারকা টেবিল টেনিস খেলোয়াড় পৌলমী ঘটকও সোশ্যাল মিডিয়াতে মৌমাকে শুভেচ্ছা জানান।

Updated By: Jan 26, 2021, 05:07 PM IST
'পরিবারের সমর্থন না পেলে আমি এই জায়গায় আসতেই পারতাম না', পদ্মশ্রী পেয়ে বললেন মৌমা দাস

নিজস্ব প্রতিবেদন: খেলাধূলার জগতকে ফের গর্বিত করলেন বাংলার অন্যতম সেরা টিটি খেলোয়াড় মৌমা দাস।পদ্মশ্রী পেতে চলেছেন তিনি। জি ২৪ ঘন্টার তরফ থেকে তাকে যোগাযোগ করা হলে উচ্ছ্বসিত মৌমা বলেন যে প্রথমে তিনি বিশ্বাসই করতে পারেননি। পরিবারের সমর্থন না পেলে আমি এই জায়গায় আসতেই পারতাম না, পদ্মশ্রী পেয়ে বললেন মৌমা দাস। 

মৌমা দাস আরও বলেন, “খুবই ভালো লাগছে, ভাবতেই পারছি না এই সম্মান আমাকে দেওয়া হচ্ছে। বাড়ির সব লোক আমরা এখন একসঙ্গেই আছি। আমার মেয়ে হয়েছে কিছুদিন আগে, সবাই বলছে মেয়ের সৌভাগ্যেই আমি পেয়েছি। এখন আমি নতুন করে শুরু করার উদ্যম পাচ্ছি। মেয়ে হওয়া, তারপরে প্যানডেমিক সব মিলিয়ে অনেকদিন অনুশীলন বন্ধ ছিল। ভগবানকে ধন্যবাদ দিচ্ছি।”

এই সম্মান তিনি কাকে উৎসর্গ করতে চান জানতে চাওয়া হলে তিনি বলেন, “আমরা যৌথ পরিবার, পরিবারের সমর্থন না পেলে আমি এই জায়গায় আসতেই পারতাম না।”

সামনেই টোকিও অলিম্পিক, মৌমাকে খেলতে দেখার আশায় অপেক্ষা করে আছেন বাংলার মানুষ। তবে আসন্ন অলিম্পিকে অংশগ্রহণ করা নিয়ে এখনই খুব বেশী আশাবাদী নন মৌমা। “আগামী লক্ষ্যে পৌঁছানোর জন্য ধীরে ধীরে এগোতে চাই। তবে অলিম্পিক নিয়ে এখনই কিছু বলতে পারব না। তবে এই বছরের অলিম্পিকে খেলার সম্ভাবনা কম। সবে শুরু করেছি। তার উপর বেশ কিছু নিয়ম আছে অংশগ্রহণ করার জন্য।” বলেন মৌমা। বাংলা তথা ভারতের অন্য তারকা টেবিল টেনিস খেলোয়াড় পৌলমী ঘটকও সোশ্যাল মিডিয়াতে মৌমাকে শুভেচ্ছা জানান।

Tags:
.