খাবার সঙ্কট বলে গুজব ছড়াবেন না, যথেষ্ট মজুত রয়েছে: জ্যোতিপ্রিয় মল্লিক

অফিসে থাকলে ঘন ঘন হাত স্যানেটাইজ করে নিচ্ছেন জ্যোতিপ্রিয় মল্লিক। মুখে মাস্ক না লাগিয়ে বাইরে বেরচ্ছেন না। WHO এর নির্দেশিকাই মেনে চলছেন বলে তাঁর দাবি

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Mar 19, 2020, 08:08 PM IST
খাবার সঙ্কট বলে গুজব ছড়াবেন না, যথেষ্ট মজুত রয়েছে: জ্যোতিপ্রিয় মল্লিক
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন:  আগেই রাজনৈতিক অনুষ্ঠান কাটছাঁট করেছেন রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। অফিসেও অন্যান্যদের সঙ্গে নিজেকে ৮ ফুট দূরত্ব রাখছেন। মুখ্যমন্ত্রীর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করে মানুষের কাছে সেই বার্তাই পৌঁছে দিচ্ছেন জ্যোতিপ্রিয়।

অফিসে থাকলে ঘন ঘন হাত স্যানেটাইজ করে নিচ্ছেন জ্যোতিপ্রিয় মল্লিক। মুখে মাস্ক না লাগিয়ে বাইরে বেরচ্ছেন না। WHO এর নির্দেশিকাই মেনে চলছেন বলে তাঁর দাবি। জ্যোতিপ্রিয়র কথায়, “ভালো থাকতে হবে সতর্ক থাকতে হবে।“ প্রশাসনিক বৈঠকও করতে চান নির্দেশিকা মেনে। বন্ধ করে দেওয়া হয়েছে বায়োমেট্রিক ব্যবস্থা। খাতায় হাজিরা শুরু হয়েছে। প্রতিটা বাথরুম ঘনঘন স্যানেটাইজ করা হচ্ছে। জ্যোতিপ্রিয় জানালেন, খাদ্যভবন পরিষ্কার ভার দেওয়া হয়েছে বেসরকারি সংস্থার হাতে।

আরও পড়ুন- বন্ধ বিদেশি বিমান, বেসরকারি কর্মীদের ঘরে বসে কাজ, কড়া দাওয়াই কেন্দ্রের

এ দিন জ্যোতিপ্রিয় দাবি করেন, বাংলা ভালভাবে মোকাবিলা করছে। খাদ্য নিয়ে কোনো গুজবে কান দেবেন না। কারা গুজব ছড়াচ্ছে তদন্ত করে দেখা হচ্ছে। তিনি বলেন, “আমাদের যথেষ্ট খাবার মজুত রয়েছে। নিজে দাঁড়িয়ে তদারকি চালাচ্ছি। চাল প্রচুর আছে চিন্তার কোনো কারণ নেই।

.