TMC MLA Viral Video: 'পঞ্চায়েত ভোটে বিরোধীরা যেন প্রার্থী দিতে না পারে'

নিজস্ব প্রতিবেদন: সামনের বছর রাজ্যে পঞ্চায়েত ভোট। সেই ভোটে বিরোধীরা যাতে প্রার্থী দিতে না পারে, সেজন্য এখন থেকেই 'ফতোয়া' জারি করলেন ডোমজুড়ের তৃণমূল বিধায়ক কল্যাণ ঘোষ (TMC MLA Kalyan Ghosh)। সমালোচনায় সরব বিরোধীরা। যদিও বিধায়কের বক্তব্যকে লঘু করে দেখছে শাসকদল।

পয়লা বৈশাখের দিন একটি জনসভায় বক্তব্য রাখেন হাওড়া সদরের তৃণমূলের সভাপতি কল্যাণ ঘোষ (TMC MLA Kalyan Ghosh)। সেই সভা থেকে হুঁশিয়ারির সুরে তিনি বলেন, "২০২৩ এ গ্রাম পঞ্চায়েত নির্বাচন। সেই নির্বাচনে এই এলাকায় কোনও বিরোধী রাজনৈতিক দল যেন প্রার্থী দিতে না পারে। যদি প্রার্থী দেয়ও, একটা ভোট যেন না পায়।" কর্মীদের সেদিকে নজর রাখারও নির্দেশ দেন  ডোমজুড়ের বিধায়ক। স্বভাবতই তৃণমূল বিধায়কের এই বর্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তৈরি হয়েছে নয়া বিতর্ক। সমালোচনা করেছে বিজেপি

একই সঙ্গে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি বিরোধীহীন রাজনীতি চাইছে রাজ্যের শাসক দল? সেক্ষেত্রে অনেকেই আগের পঞ্চায়েত ভোটের উদাহরণ টানছেন। সেবারও তৃণমূলের বিরুদ্ধে বিরোধীদের কণ্ঠরোধ করার এবং মানুষের ভোটাধীকার কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছিল। যার প্রভাব পড়েছিল ২০১৯-এর লোকসভা ভোটে। বিজেপিকে হাতখুলে ভোট দিয়েছিল রাজ্যের একাংশের মানুষ। ফলে একলাফে ১৮টি লোকসভা আসন গেরুয়া শিবিরের ঝুলিতে চলে যায়। এবারেও কি তেমনটাই হবে? 

TMC বিধায়কের ভাইরাল ভিডিও। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
In panchayat Election no opposition, TMC MLA Kalyan Ghosh's viral video
News Source: 
Home Title: 

TMC MLA Viral Video: 'পঞ্চায়েত ভোটে বিরোধীরা যেন প্রার্থী দিতে না পারে'

TMC MLA Viral Video: 'পঞ্চায়েত ভোটে বিরোধীরা যেন প্রার্থী দিতে না পারে'
Yes
Is Blog?: 
No
Section: