হাসপাতাল উদ্বোধন করতে এসেই হাসপাতালে ভর্তি হলেন বিধায়ক!

শনিবার পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার প্রতাপুর সরকারি হাসপাতালের উদ্বোধন ছিল। প্রধান অতিথি ছিলেন স্থানীয় বিধায়ক ফিরোজা বিবি। তাঁরই হাসপাতাল উদ্বোধন করার কথা ছিল। কিন্তু নতুন হাসপাতাল চত্বরে পা দিতেই বুকে ব্যাথা অনুভব করেন তিনি।

Updated By: Mar 30, 2018, 09:56 PM IST
হাসপাতাল উদ্বোধন করতে এসেই হাসপাতালে ভর্তি হলেন বিধায়ক!

নিজস্ব প্রতিবেদন: পাঁশকুড়া প্রতাপপুরের সরকারি হাসপাতালের উদ্বোধন। তাও আবার উদ্বোধন করবেন স্থানীয় বিধায়ক। সুতরাং, শুক্রবার সকাল থেকেই ছিল সাজো সাজো রব। প্রস্তুতি শেষ, নির্ঘণ্ট মেনে বিধায়কও এলেন হাসপাতালে। হাসিমুখ, সৌজন্য বিনিময়, সামান্য দু’চার লাইনের বক্তৃতা-সবই হল। কিন্তু কাঁচি হাতে হাসপাতালের লাল ফিতে কাঁটার আগেই বিপত্তি। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালেই ভর্তি হতে হল বিধায়ককে।

 আরও পড়ুন: শনিবারই পঞ্চায়েত নির্বাচন নিয়ে বড় ঘোষণা

শনিবার পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার প্রতাপুর সরকারি হাসপাতালের উদ্বোধন ছিল। প্রধান অতিথি ছিলেন স্থানীয় বিধায়ক ফিরোজা বিবি। তাঁরই হাসপাতাল উদ্বোধন করার কথা ছিল। কিন্তু নতুন হাসপাতাল চত্বরে পা দিতেই বুকে ব্যাথা অনুভব করেন তিনি। অস্বাভাবিক ঘাম হতে শুরু করে তাঁর। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় পাঁশকুড়া সুপার স্পেশ্যালিটি হাসপাতালে।

আরও পড়ুন: আর জি কর হাসপাতালে বড়সড় পাচারচক্রের হদিশ, স্তম্ভিত পুলিসও

চিকিত্সকরা জানান, তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাঁকে দেখতে যান পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী ও জলসম্পদ উন্নয়ন মন্ত্রী সৌমেনকুমার মহাপাত্র। পাঁশকুড়া সুপার স্পেশ্যালিটি হাসপাতালেই তাঁর প্রাথমিক চিকিত্সা হয়। পরে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।