Indian Girl Returns From Bangaladesh: গ্রিল মিস্ত্রির সঙ্গে 'বন্ধুত্ব', বাংলাদেশে পালিয়ে চরম 'মাসুল' দিল নাবালিকা; অবশেষে স্বস্তি

 মিলন শেখ নামে এক যুবকের সঙ্গে তার 'বন্ধুত্ব' হয়

Updated By: Feb 22, 2022, 06:41 PM IST
Indian Girl Returns From Bangaladesh: গ্রিল মিস্ত্রির সঙ্গে 'বন্ধুত্ব', বাংলাদেশে পালিয়ে চরম 'মাসুল' দিল নাবালিকা; অবশেষে স্বস্তি

নিজস্ব প্রতিবেদন: পাড়ার কারখানায় কাজ করতে এসেছিল এক যুবক। ধীরে ধীরে ওই যুবকের সঙ্গে 'বন্ধুত্ব' গড়ে ওঠে স্থানীয় এক নাবালিকার। ওই যুবকের সঙ্গে সীমান্ত টপকে বাংলাদেশে পাড়ি দেয় সে। আর ওপাড়ে পা রাখতেই কঠিন এক পরিস্থিতির সাক্ষী হয় সে। এরপর কেটে যায় ৯ মাস। মঙ্গলবার অবশেষে সেই অবস্থা থেকে মুক্তি পেল ওই নাবালিকা।

জানা গিয়েছে, ওই নাবালিকা নদিয়ার কৃষ্ণনগরের মানিকপাড়ার বাসিন্দা। কৃষ্ণনগরের মৃণালিনী বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। পাড়ারই এক গ্রিল কারখানায় কাজ করতে আসা যুবক মিলন শেখের সঙ্গে তার 'বন্ধুত্ব' হয়। এরপর হঠাৎ ২০২১-এর ২৩ জুন নিখোঁজ হয়ে যায় ওই নাবালিকা। পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। পুলিসেও অভিযোগ দায়ের হয়। এরপর জানা যায় যে, মিলন শেখ নামে ওই গ্রিলমিস্ত্রিও একই দিনে ফেরার হয়েছে। পুলিস আরও খোঁজ নিতে থাকলে প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। তখন স্পষ্ট হয় যে, ওই যুবকের সঙ্গে বাংলাদেশে পালিয়েছে নাবালিকা। কিন্তু সীমান্ত টপকে ওপাড়ে পৌঁছতেই ধরা পড়ে যায় সে। এরপর থেকে বাংলাদেশের হোমে রয়েছে নাবালিকা।

বাড়ির মেয়ের ওই পরিণতির খবর পেয়ে চিন্তায় ভেঙে পড়ে পরিবার। সঙ্গে সঙ্গে বাংলাদেশ সরকারের সঙ্গে যোগাযোগ করে, আইনি ভাবে নাবালিকাকে দেশে ফেরানোর চেষ্টা শুরু হয়। মঙ্গলবার ভারতের গেঁদে সীমান্ত দিয়ে ফেরে নাবালিকা। বাবা-মায়ের হাতে তুলে তাকে দেয় বাংলাদেশ সরকার। ৯ মাস পর বাড়িতে ফিরে স্বভাবতই খুশি নাবালিকা। আনন্দিত তার পরিবারও। 

আরও পড়ুন: Anish Khan Death Case: 'SIT-এর উপর ভরসা নেই স্যর, CBI চাই'; অফিসারদের স্পষ্ট জানালেন আনিসের বাবা

আরও পড়ুন: Khela Hobe: একেবারে অন্য মানুষ, প্রকাশিত হল অনুব্রতর জীবনের নানা দিক নিয়ে লেখা বই 'খেলা হবে'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.