মহিলা শিল্পীদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে গ্রেফতার তথ্য ও সংস্কৃতি দফতরের কর্মী

Updated By: Sep 1, 2017, 10:36 PM IST
মহিলা শিল্পীদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে গ্রেফতার তথ্য ও সংস্কৃতি দফতরের কর্মী

ওয়েব ডেস্ক : শিল্পী কার্ড ও মাসিক ভাতা পাইয়ে দেওয়ার প্রলোভন। মহিলা শিল্পীদের কুপ্রস্তাব ও শ্লীলতাহানির অভিযোগ। উত্তর দিনাজপুরে গ্রেফতার জেলা তথ্য ও সংস্কৃতি দফতরের কর্মী। বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিক।

উত্তর দিনাজপুরের তথ্য ও সংস্কৃতি দফতরে ঘুঘুর বাসা। শিল্পী কার্ড ও মাসিক ভাতা পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে মহিলা শিল্পীদের কুপ্রস্তাব ও শ্লীলতাহানির অভিযোগ। অভিযুক্ত জুনিয়র ফিল্ড অ্যাসিস্ট্যান্ট অমিয় জানা। দীর্ঘদিন ধরে একাধিক অভিযোগ উঠছিল রাজ্য সরকারি কর্মী অমিয় জানার বিরুদ্ধে। শিল্পী কার্ড করাতে আসা মহিলা শিল্পীদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ। এখানেই শেষ নয়, অফিসের ভিতরেই বেশ কয়েকজন মহিলা শিল্পীকে তিনি শ্লীলতাহানি করেন বলে অভিযোগ।

শিল্পী কার্ড করিয়ে দেওয়ার নামে ওই কর্মী মহিলা শিল্পীদের কাছ থেকে টাকাও চান বলে অভিযোগ। ফোন করেও কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। জেলার বিভিন্ন ব্লকের মহিলা শিল্পীরা রায়গঞ্জ থানায় অমিয় জানার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। জেলা তথ্য ও সংস্কৃতি আধিকারিকের কাছেও লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অমিয় জানাকে গ্রেফতার করেছে রায়গঞ্জ থানার পুলিস।

আরও পড়ুন- পরিবার সম্পর্ক মানতে না চাওয়ায় প্রেমিকার গলার নলি কেটে খুন করল প্রেমিক

.