close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিমার টাকা হাতাতে খুন গৃহবধূ, গ্রেফতার মৃতার স্বামী

প্রায় দেড় মাস মত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার মৃত্যু হয় রিন্টুর। এই ঘটনার পর কয়েকজন পালিয়ে গেলোও আটক করা হয় মৃতার স্বামীকে।

Updated: Jun 15, 2019, 07:18 AM IST
বিমার টাকা হাতাতে খুন গৃহবধূ, গ্রেফতার মৃতার স্বামী

নিজস্ব প্রতিবেদন: জীবন বিমার টাকা হাতাতে নিজের স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠলো স্বামী ও শশুর বাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কালনায়।অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মৃত দেহ রাস্তায় ফেলে অবরোধ করে মৃতার বাপের বাড়ির লোকজন। উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়ি ভাঙচুর চালায়,মৃতার স্বামীকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিতে পুলিশের গাড়ি আটকানোর চেষ্টাও করে উত্তেজিত জনতা।

আরও পড়ুন: সাবধান! কলকাতায় ঢুকে পড়েছে ৪টে অ্যানাকোন্ডা

২০১৩ সালে কালনার তালবনা গ্রামের সৌমাল্লি চন্দ্রের সঙ্গে বিয়ে হয় কালনা শহরের এক ব্যবসায়ী রিন্টু চন্দ্রের। সূত্রের খবর, তাঁদের দুই সন্তানেরজন্য তিরিশ লক্ষ টাকার একটি বিমা করা হয়। সেই বীমার টাকা হাতাতেই শশুর বাড়ির লোকজনরা তার ওপর মানসিক ও শারীরিক অত্যাচার চালাতো বলে অভিযোগ। এরপরই পেট্রল গিয়ে সৌমাল্লির গায়ে আগুনে ধরিয়ে দেয় তাঁর স্বামী রিন্টু। অভিযোগ, দগ্ধ অবস্থায় কয়েক ঘন্টা তাঁকে বাড়িতেই ফেলে রাখা হয়। এরপ খবর পেয়ে বাপের বাড়িতে খবর দিলে তাকে উদ্ধার করে প্রথমে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর তাঁকে কলকাতার বাঙুর হাসপাতালেও ভর্তি করা হয়। প্রায় দেড় মাস মত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বৃহস্পতিবার মৃত্যু হয় রিন্টুর। এই ঘটনার পর কয়েকজন পালিয়ে গেলোও আটক করা হয় মৃতার স্বামীকে।

 

Tags: