খেলা ঘিরে অশান্তি, বন্ধুর হাতে জখম বন্ধু

খেলা নিয়ে বন্ধুদের মধ্যে বাজি। তার জেরেই এক বন্ধুকে ব্লেড দিয়ে চিড়ে দিল  দুই বন্ধু। মালদার ইংরেজবাজারের ঘটনা।  আহত সফিকুল শেখকে ভর্তি করা হয়েছে  হাসপাতালে। আর তাঁর দুই বন্ধু পলাতক। 

Updated By: Apr 24, 2017, 10:05 PM IST
খেলা ঘিরে অশান্তি, বন্ধুর হাতে জখম বন্ধু

ওয়েব ডেস্ক: খেলা নিয়ে বন্ধুদের মধ্যে বাজি। তার জেরেই এক বন্ধুকে ব্লেড দিয়ে চিড়ে দিল  দুই বন্ধু। মালদার ইংরেজবাজারের ঘটনা।  আহত সফিকুল শেখকে ভর্তি করা হয়েছে  হাসপাতালে। আর তাঁর দুই বন্ধু পলাতক। 

রবিবার ভর সন্ধে। মালদার ইংরেজবাজার থানার মিল্কি এলাকা। চায়ের দোকানে ক্রিকেট ম্যাচ দেখতে ব্যস্ত ৩ বন্ধু। সফিকুল শেখ, আন্নু শেখ আর মাসুদ শেখ। সফিকুলের বাজি ছিল একটি দল। বাকি ২জনের অন্য। ২ হাজার টাকার বাজি হয়। খেলায় সফিকুলের পছন্দের দল হেরে যায়। সফিকুলের কাছে টাকা চায় বাকি ২জন। টাকা দিতে চাননি সফিকুল। আর তাতেই হঠাতই সফিকুলের ওপর ব্লেড চালাতে শুরু করে  তাঁর ২ বন্ধু। মুহুর্মুহু ব্লেডের আঘাতে লুটিয়ে পড়েন সফিকুল। পরিস্থিতি বেগতিক বুঝে চম্পট দেয় আন্নু আর মাসুদ। স্থানীয় মানুষই উদ্ধার করেন রক্তাক্ত সফিকুলকে। মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করেছে সফিকুলের পরিবার। কিন্তু এই প্রথম নয়। বাংলা নতুন বছরের গোড়াতেও ক্রিকেট ম্যাচ নিয়ে বচসার জেরে এক বন্ধুর হাত কেটে নেয় আর এক বন্ধু। ইংরেজবাজার থানা এলাকাতেই।  অথচ বারবার এমন ঘটনার পরেও নির্বিকার প্রশাসন। প্রশাসনের গোটা পরিস্থিতি কড়া হাতে দমন করা উচিত বলে মন্তব্য মালদা জেলাপরিষদের সদস্য  কল্যাণ মণ্ডলের। একই জায়গায় পরপর একই ধরনের অপ্রীতিকর ঘটনার পরে প্রশাসন কী ব্যবস্থা নেয় তাই-ই দেখার।

.