হচ্ছেটা কী? জানি, কাউকে গ্রেফতার করবেন না, 'গো ব্যাক' শুনে আইসি-কে ধমক Dhankhar-র

সড়কপথে মাথাভাঙা, শীতলকুচি, সিতাই ও দিনহাটায় এ দিন ভোট পরবর্তী হিংসার শিকার বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। 

Updated By: May 13, 2021, 06:58 PM IST
হচ্ছেটা কী? জানি, কাউকে গ্রেফতার করবেন না, 'গো ব্যাক' শুনে আইসি-কে ধমক Dhankhar-র

নিজস্ব প্রতিবেদন: কোচবিহারের গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন রাজ্যপাল (Governor Jagdeep Dhankhar)। তাঁকে ঘিরে কালো পতাকা দেখানো হল। দেওয়া হল 'গো ব্যাক' স্লোগান।' অভিযোগের তির শাসক দলের দিকে। গোটা ঘটনায় মেজাজ হারিয়ে দিনহাটায় গাড়ি থেকে রাস্তায় নেমে আইসি-কে ধমক দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)।       

সড়কপথে মাথাভাঙা, শীতলকুচি, সিতাই ও দিনহাটায় এ দিন ভোট পরবর্তী হিংসার শিকার বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। বিভিন্ন জায়গায় তাঁকে দেখে 'গো ব্যাক' স্লোগান দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। দেখানো হয় কালো পতাকাও। দিনহাটায় কনভয় যাওয়ার সময়েও একই রকম ছবি দেখে দৃশ্যতই মেজাজ হারান রাজ্যপাল। গাড়ি থেকে নেমে ধমক দেন আইসি-কে। ধনখড়কে বলতে শোনা যায়,''আর ইউ অ্যাওয়ার হোয়াট ইজ হ্যাপেনিং হেয়ার? সেম পিপল ক্রিয়েট কেয়োস। আই নো উই উইল নট অ্যারেস্ট অ্যানিওয়ান অফ দেম।'' (আপনি আদৌ বুঝতে পারছেন এখানে কী হচ্ছে? এরাই তো গোলমাল বাধায়। আমি জানি, আপনি কাউকে গ্রেফতার করবেন না।)

কোচবিহারের বিজেপি সাংসদ নীশিথ প্রামাণিককে সঙ্গে নিয়ে এ দিন বিভিন্ন জায়গায় যান রাজ্যপাল। কথা বলেন মানুষের সঙ্গে। তাঁর কোচবিহার সফর নিয়ে ইতিমধ্যেই আপত্তি তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার পাল্টা দিয়েছেন রাজ্যপাল। কোচবিহারে পৌঁছেই এ দিন জগদীপ ধনখড় বলেন, বাংলা ছাড়াও ৪ রাজ্যে ভোটগ্রহণ হয়েছে। কোথাও কোনও রক্তপাত হয়নি। প্রচারে মুখ্যমন্ত্রীর উস্কানিমূলক মন্তব্যের জেরে রাজ্যে হিংসা ছড়িয়েছে। .

আরও পড়ুন- বৈঠক না ডেকে রীতি ভঙ্গ, শীঘ্র জিএসটি কাউন্সিলের মিটিং ডাকুন, Nirmala-কে চিঠি Amit-র