Jalpaiguri: জামাইয়ের ওপর ঝাঁপিয়ে পড়ল শ্বশুরবাড়ির লোকেরা, হাতাহাতিতে মৃত ১

কয়েকদিন ধরেই ঝাড়শালবাড়ির বাসিন্দা গোবিন্দ মন্ডল ও তার শ্যালক সুরঞ্জন মন্ডল শ্যালিকা ও শাশুড়িদের মধ্যে পারিবারিক বিবাদ চলছে। শনিবার সেই বিবাদ চরমে পৌঁছায়। 

Updated By: May 16, 2022, 10:09 AM IST
Jalpaiguri: জামাইয়ের ওপর ঝাঁপিয়ে পড়ল শ্বশুরবাড়ির লোকেরা, হাতাহাতিতে মৃত ১
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন:  পারিবারিক বিবাদ থেকে মৃত ১ এবং সে কারণে আটক ৩ জন। এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের গাদং ২ গ্ৰাম পঞ্চায়েতের অন্তর্গত ঝাড়শালবাড়ি এলাকায়। মৃতের নাম গোবিন্দ মন্ডল (৫৭)। 

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই ঝাড়শালবাড়ির বাসিন্দা গোবিন্দ মন্ডল ও তার শ্যালক সুরঞ্জন মন্ডল শ্যালিকা ও শাশুড়িদের মধ্যে পারিবারিক বিবাদ চলছে। শনিবার সেই বিবাদ চরমে পৌঁছায়। অভিযোগ শনিবার বিকালে রীতিমতো লাঠি, রড, কোদাল নিয়ে গোবিন্দ মন্ডলের ওপর ঝাঁপিয়ে পড়ে তার শ্যালক, শ্যালিকা সহ শাশুড়ি।

এদিকে বাবা গোবিন্দ মন্ডলকে বাঁচাতে যায় দুই ছেলে উত্তম মন্ডল ও গৌতম মন্ডল। লাঠির আঘাতে লুটিয়ে পড়ে গোবিন্দ মন্ডল। এরপর তড়িঘড়ি তাকে ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রেফার করা হলে পরিবারের সদস্যরা তাকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। রাতে সেখানেই গোবিন্দ মন্ডলের মৃত্যু হয় বলে পরিবার সূত্রে খবর।

খবর পাওয়া মাত্র রাতেই গোবিন্দ মন্ডলের বাড়িতে যান ডিএসপি ক্রাইম বিক্রমজিৎ লামা, ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা সহ বিরাট পুলিস বাহিনী। ঘটনার পর থেকে এলাকা থমথমে। আটক তিন জনকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিস সূত্রে খবর। ঘটনার তদন্ত শুরু করলেও এ বিষয়ে এখনও কিছু বলেনি পুলিস। 

আরও পড়ুন, Weather Today: চোখ রাঙাচ্ছে কালো মেঘ, আজ থেকে বৃষ্টির দাপট বাড়বে দক্ষিণবঙ্গে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.