২২টি রথযাত্রা কমিটিকে ২৫ হাজার টাকা করে অনুদান আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারির, শুরু বিতর্ক

বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় বলেন, “ বিভাজনের রাজনীতি করছে তৃণমূল।  হিন্দু ভোটের দিকে নজর দিতেই এই পদক্ষেপ।” 

Updated By: Jul 3, 2019, 03:40 PM IST
২২টি রথযাত্রা কমিটিকে ২৫ হাজার টাকা করে অনুদান আসানসোলের মেয়র জিতেন্দ্র তিওয়ারির, শুরু বিতর্ক

নিজস্ব  প্রতিবেদন:  ইস্কন-সহ ২২ টি রথযাত্রা কমিটিকে ২৫ হাজার টাকা করে অনুদান দিলেন আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারি। বুধবার সকালে মেয়র তাঁর নিজের দফতরে কমিটির সদস্যদের হাতে চেক তুলে দেন।  সঙ্গে ছিলেন মেয়র পারিষদ অভিজিৎ ঘটক, পূর্ণশশী রায়, মির  হাসিম প্রমুখ।

 

মেয়রের বক্তব্য,  “ অজস্র মানুষের সমাগমে এই উৎসব পালিত হয়।  এই উৎসবকে সর্বাঙ্গ সুন্দর করতে এই যত্সামান্য অনুদান।”  তাঁর অভিযোগ,  বর্তমান কেন্দ্র সরকার সম্মিলিত ভাবে কেউ এই উৎসব পালন করুক তা মেনে নিতে পারছে না , বিভাজনের রাজনীতি করছে তারা ।

ব্যক্তিগত ১০ হাজার টাকার বন্ডে আগাম জামিন মঞ্জুর দিলীপ ঘোষের

এদিকে এই অনুদানকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক  ।  বিজেপি যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চট্টোপাধ্যায় বলেন, “ বিভাজনের রাজনীতি করছে তৃণমূল।  হিন্দু ভোটের দিকে নজর দিতেই এই পদক্ষেপ।”  কেন্দ্র সরকারের বিরুদ্ধে আনা মেয়রের অভিযোগ উড়িয়ে তিনি বলেন,  “কেন্দ্র যদি বিভাজনের রাজনীতি করত, তাহলে সবকা সাথ সবকা বিকাশের কথা বলত  না ।”  রাজনৈতিক টানাপোড়েন যতই চলুক অনুদান পেয়ে খুশি কমিটির সদস্যরা।

.