Jhargram: নিজের স্কুটিতে ঘুরতে বেরিয়েই 'চোর' তকমা! গণপিটুনিতে যুবকের মৃত্যুতে ধৃত ২

সৌরভ সাউ ও অক্ষয় মাহাত স্কুটি নিয়ে ঘুরতে যাব বলে বাড়ি থেকে বেরয়। দুজনের বিরুদ্ধে যন্ত্রাংশ ও স্কুটি চুরির অভিযোগে মারধর করতে শুরু করে এলাকাবাসী। 

Updated By: Jul 1, 2024, 02:11 PM IST
Jhargram: নিজের স্কুটিতে ঘুরতে বেরিয়েই 'চোর' তকমা! গণপিটুনিতে যুবকের মৃত্যুতে ধৃত ২

সৌরভ চৌধুরী: গণরোষে গণপিটুনি! রাজ্যের নানা জায়গায় একের পর এক গণপিটুনির ঘটনা ও তাতে মৃত্যু ঘটেই চলেছে। এই পরিস্থিতিতে ঝাড়গ্রামে গণপিটুনিতে যুবকের মৃত্যুর ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের নাম মহেন্দ্র মিত্তল ও ডাক্তার সোরেন। দুজনেই ওখানকার সংশ্লিষ্ট ঠিকাদার সংস্থার সাইট ম্যানেজার বলে জানা গিয়েছে। জামবনি থানার পুলিস তাদের গ্রেফতার করেছে। গ্রেফতারির পর ধৃতদের আদালতে পেশ করা হয়। ২ অভিযুক্তকেই ৭ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, চোর সন্দেহে গণপিটুনি দেওয়া হয়। আর তার জেরেই মৃত্যু ঘটে ঝাড়গ্রামের বেনাগড়িয়ার বাসিন্দা সৌরভ সাউয়ের। গত ২২ জুন গণরোষে গণপিটুনির শিকার হয় সৌরভ সাউ। রবিবার ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজে তার মৃত্যু হয়। সৌরভ সাউয়ের সঙ্গী বন্ধুও আশঙ্কাজনক। জানা গিয়েছে, ২২ জুন সৌরভ সাউ ও অক্ষয় মাহাত বলে তার এক বন্ধু একটি স্কুটি নিয়ে ঘুরতে যাব বলে বাড়ি থেকে বেরয়। বাড়ি থেকে জামবনি যাচ্ছিলেন তাঁরা। পথে খাটকুরা বলে একটি জায়গায় গণপিটুনিরর শিকার হন তাঁরা। ওই জায়গায় একটি নির্মাণসংস্থার কাজ চলছিল। সেখানে কিছু যন্ত্রাংশ পড়েছিল। হঠাত্ করেই সেখানকার গ্রামবাসীরা তাদের ঘিরে ধরে। তারপর তাদের দুজনের বিরুদ্ধে যন্ত্রাংশ ও স্কুটি চুরির অভিযোগে মারধর করতে শুরু করে। 

বেধড়ক মারধর করা হয় দুই যুবককে। মারধরের খবর পেয়ে পুলিস গিয়ে গুরুতর জখম অবস্থায় তাদের উদ্ধার করে তাদের চিলকিগড় প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যায়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাদের স্থানান্তর করা হয় ঝাড়গ্রাম মহকুমা হাসপাতালে। কিন্তু মারধরের চোটে সৌরভের শরীরের ভিতরে আঘাত এতটাই গুরুতর ছিল যে, সেই আঘাত থেকেই ঝাড়গ্রাম মেডিক্যাল কলেজে রবিবার তাঁর মৃত্যু হয়। এখনও আশঙ্কাজনক অবস্থায় ঝাড়গ্রাম জেলা হাসপাতালে চিকিৎসাধীন বন্ধু অক্ষয় মাহাত। 

আরও পড়ুন, Kultali: খুন করে পালিয়েছে বাবা! মায়ের নিথর দেহের পাশে বসে কেঁদেই চলেছে আড়াই বছরের একরত্তি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.