Jhargram: চোখের সামনে পা ফস্কে জলপ্রপাতে পড়ে গেল ছেলে, ঝাঁপিয়ে পড়েও বাঁচাতে পারলেন না বাবা

মুহূর্তে উবে গেল বেড়ানোর আনন্দ। চোখের সামনে পা ফস্কে জলপ্রপাতে পড়ে গেল ৮ বছরের ছেলে। ঝাঁপিয়ে পড়েও বাঁচাতে পারলেন না বাবা। বৃহস্পতিবার এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ঝাড়গ্রামের ঘাগরা জলপ্রপাত এলাকায়।

Updated By: Aug 19, 2021, 06:54 PM IST
Jhargram: চোখের সামনে পা ফস্কে জলপ্রপাতে পড়ে গেল ছেলে, ঝাঁপিয়ে পড়েও বাঁচাতে পারলেন না বাবা

নিজস্ব প্রতিবেদন: মুহূর্তে উবে গেল বেড়ানোর আনন্দ। চোখের সামনে পা ফস্কে জলপ্রপাতে পড়ে গেল ৮ বছরের ছেলে। ঝাঁপিয়ে পড়েও বাঁচাতে পারলেন না বাবা। বৃহস্পতিবার এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে ঝাড়গ্রামের ঘাগরা জলপ্রপাত এলাকায়।

আরও পড়ুন-Afghanistan: ধর্মান্তরিত করে আইসিসে কেরলের মেয়ে, কাবুল থেকে ফেরানোর আর্তি মায়ের  

এদিন বাবা-মা-র সঙ্গে বেলপাহাড়ির ঘাগরা জলপ্রপাত দেখতে যায় ৮ বছরের সমৃদ্ধ দাস। নার্সারির পড়ুয়া সমৃদ্ধর বাড়ি বারুইপুরের দত্তপাড়া এলাকায়। মঙ্গলবার তার বাবা-মা ও পরিবারের অন্যান্য দের সাথে বারুইপুর থেকে ঝাড়গ্রামে বেড়াতে আসে। ঝাড়গ্রামের একটি বেসরকারি অতিথি নিবাসে ওঠে তারা। সেখান থেকে বৃহস্পতিবার তারা গাড়িতে করে বেলপাহাড়ির কয়েকটি এলাকা ঘুরে দেখে। এরপর তারা যায় ঘাগরা জলপ্রপাত এলাকায়। সেখানে যখন তারা ঘুরে দেখছিল সেই সময় কোনোক্রমে পা ফস্কে  সমৃদ্ধ দাস ঘাগরা জলপ্রপাতে পড়ে যায় ।

এদিকে, ছেলেকে উদ্ধার করার জন্য বাবা সুশান্ত দাসও নেমে পড়ে। কিন্তু জলের এত স্রোত ছিল, সমৃদ্ধকে উদ্ধার করা তার বাবার পক্ষে সম্ভব হয়নি। কোনক্রমে সুশান্ত প্রাণে বাঁচলেও শিশুটিকে বাঁচানো যায়নি। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় পাথরে আটকে থাকা আট বছরের সমৃদ্ধর দেহ উদ্ধার করে। এরপর তাঁর পরিবারের লোকেরা দ্রুত তাকে হাসপাতালে নিয়ে আসে। ডাক্তারবাবুরা তাকে মৃত বলে ঘোষণা করে ।

আরও পড়ুন-Duare Sarkar: শিলিগুড়িতে টাকা নিয়ে চলছিল ফর্ম ফিল আপ, হাতেনাতে ধরলেন গৌতম দেব

বেড়াতে এসে এমন ঘটনা ঘটবে তারা স্বপ্নেও ভাবতে পারেনি সুশান্তবাবু। বেলপাহাড়ি থানার পুলিস ওই শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে পাঠায় । ছেলে হারিয়ে কথা বলার মতো অবস্থায় নেই সুশান্তর। উল্লেখ্য, বিভিন্ন এলাকা থেকে প্রতিদিনই পর্যটকরা বেড়াতে আসেন ঘাগরায়। তার মধ্যে এমন মর্মান্তিক ঘটনায় রীতিমত অবাক হয়ে গিয়েছেন এলাকার বাসিন্দারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)