মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ, ৩ বছর পর পুলিসের জালে ২ যুবক

শনিবার ধৃত ২ যুবককে ঝাড়গ্রাম আদালতে তোলা হয়

Updated By: Jul 24, 2021, 07:55 PM IST
মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ, ৩ বছর পর পুলিসের জালে ২ যুবক

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুলিসের সহায়তায় ৩ বছর পরে পুলিসের জালে ধর্ষণে অভিযুক্ত ২ যুবক। দক্ষিণ ২৪ পরগনার মুকুন্দুপুর থেকে শুক্রবার ভোরে ওই ২ যুবককে গ্রেফতার করে জামবনি থানার পুলিস।

আরও পড়ুন-HS Result: জেলায় জেলায় বিক্ষোভ অব্যাহত, জলপাইগুড়িতে মন্ত্রীকে ডেপুটেশন পড়ুয়াদের  

২০১৮ সালের ঘটনা। দক্ষিণ ২৪ পরগনার মুকুন্দপুর থেকে এক তরুণীকে ঝাড়গ্রামের জাম্বনিতে নিয়ে আসে ওই ২ যুবক। তারপর তাকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অচৈতন্য অবস্থায় ওই তরুণীকে দেখে পুলিসে খবর দেয় স্থানীয় মানুষজন। পুলিস তাকে হাসপাতালে ভর্তি করে। খবর দেয় বাড়িতে।

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে থানায় অভিযোগ করেন ওই তরুণী। ওই অভিযোগের তদন্তে নেমে শুক্রবার ভোররাতে মুকুন্দপুর থেকে ওই ২ যুবককে গ্রেফতার করে জামবনি থানার পুলিস।

আরও পড়ুন-Tokyo 2020: Mirabai র সাফল্যে উচ্ছ্বসিত Karnam, পদকের মাহাত্ম্য নিয়ে কী বলছেন তিনি?

শনিবার ধৃত ২ যুবককে ঝাড়গ্রাম আদালতে তোলা হয়। জামবনি থানার পুলিস ধৃত দুই যুবককে পাঁচদিনের পুলিস হেফাজতে নেওয়ার আবেদন জানায়। পুলিসের বক্তব্য শোনার পর দুই যুবককে তিন দিনের পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। দুই যুবককে হেফাজতে নিয়ে জামবনি জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.