পুরনো পদে ফেরানোর হল না, ঘর ওয়াপসির পরও কমিটির বাইরে জিতেন্দ্র তিওয়ারি

ঘর ওয়াপসির পরেও ডানা ছাঁটাই ঠেকাতে পারলেন না জিতেন্দ্র তিওয়ারি। পশ্চিম বর্ধমান জেলা কমিটি থেকে জিতেন্দ্রকে বাদ দিল দল। তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলা কমিটিতে ফেরানো হল না জিতেন্দ্র তিওয়ারিকে। দলে পুরনোরা সকলেই আছেন। নতুন মুখও যোগ দিয়েছেন বেশ কয়েকজন। গত ১৬ ডিসেম্বর তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলার সভাপতি এবং আসানসোল পুরসভার প্রশাসক থেকে ইস্তফা দিয়েছিলেন জিতেন্দ্র। এরপর জলঘোলা শুরু হয়। যদিও দলের সঙ্গে কথা বলে মান-অভিমানের পালা মিটিয়ে ছিলেন বলেই খবর। 

Updated By: Jan 17, 2021, 02:29 PM IST
পুরনো পদে ফেরানোর হল না, ঘর ওয়াপসির পরও কমিটির বাইরে জিতেন্দ্র তিওয়ারি

নিজস্ব প্রতিবেদন: ঘর ওয়াপসির পরেও ডানা ছাঁটাই ঠেকাতে পারলেন না জিতেন্দ্র তিওয়ারি। পশ্চিম বর্ধমান জেলা কমিটি থেকে জিতেন্দ্রকে বাদ দিল দল। তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলা কমিটিতে ফেরানো হল না জিতেন্দ্র তিওয়ারিকে। দলে পুরনোরা সকলেই আছেন। নতুন মুখও যোগ দিয়েছেন বেশ কয়েকজন। গত ১৬ ডিসেম্বর তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলার সভাপতি এবং আসানসোল পুরসভার প্রশাসক থেকে ইস্তফা দিয়েছিলেন জিতেন্দ্র। এরপর জলঘোলা শুরু হয়। যদিও দলের সঙ্গে কথা বলে মান-অভিমানের পালা মিটিয়ে ছিলেন বলেই খবর। 

আরও পড়ুন: নদিয়া TMC-তে বড়সড় ভাঙন! BJP-তে যোগ দিলেন ৩০০ কর্মী, অধিকাংশই সংখ্যালঘু

জিতেন্দ্রর পরিবর্তে জেলা কমিটির নতুন সভাপতি হলেন দুর্গাপুরের প্রাক্তন বিধায়ক অপূর্ব মুখোপাধ্যায়। তিনি অবিভক্ত বর্ধমান জেলা কমিটির সভাপতি ছিলেন। জেলা কমিটির চেয়ারম্যান পদ ধরে রাখলেন মন্ত্রী মলয় ঘটক। তৃণমূল থেকে ইস্তফা দেওয়ার পর দু'দিন পরেই পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠক করেন, ফের তৃণমূলে ফিরে আসেন। কিন্তু ভোটের আগে জিতেন্দ্রকে পুরনো পদে ফেরানোর বদলে, তাঁর ডানাই ছেঁটে দিল শাসক শিবির। 

উল্লেখ্য, দুর্গাপুর পূর্ব ও পশ্চিমের কো-অর্ডিনেটরের দায়িত্ব দেওয়া হয়েছে বিধায়ক বিশ্বনাথ পারিয়ালকে। রানিগঞ্জ এবং জামুরিয়ার কো-অর্ডিনেটর হরেরাম সিং। আসানসোল উত্তর এবং দক্ষিণ বিধানসভার কো-অর্ডিনেটর ভি শিবদাসন। জেলার প্রবক্তা পদে রয়েছেন রাজ্যের শিক্ষক নেতা অশোক রুদ্র এবং আসানসোল দক্ষিণের বিধায়ক তথা আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায়।

.