Joynagar Murder: চোখে-মুখে আতঙ্কের ছাপ! সইফুদ্দিন খুনের ৪৮ ঘণ্টা পরে গ্রামে ফিরলেন 'ঘরছাড়া'রা

জয়নগরে তৃণমূল নেতা খুনে পুলিসের জালে শাহরুল শেখ নামে এক যুবক। তার মুখে উঠে এসেছে, বড়ভাই নামে নতুন এক চরিত্রের কথা। কে এই বড়ভাই? সেই কি খুনের মাস্টারমাইন্ড? কিন্তু কেন খুন? তাতেও চমক বলে অনুমান পুলিসের।

Updated By: Nov 15, 2023, 11:05 PM IST
Joynagar Murder: চোখে-মুখে আতঙ্কের ছাপ! সইফুদ্দিন খুনের ৪৮ ঘণ্টা পরে গ্রামে ফিরলেন 'ঘরছাড়া'রা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন দিন পর ঘরে ফেরা। একরাশ আতঙ্কের মধ্যেই ছন্দে ফেরার লড়াই জয়নগরে। চোখে মুখে আতঙ্কের ছাপ। পুলিসি ঘেরাটোপেই দলুয়াখাকির গ্রামে ঘরছাড়ারা। তৃণমূল নেতা খুনের ২ দিনের পরেও থমথমে দক্ষিণ ২৪ পরগনার দলুয়াখাকি। ঘরছাড়াদের আজ বাড়িতে ফিরিয়ে আনার কথা দিয়েছিল প্রশাসন, জানান গ্রামের বাসিন্দারা। বুধবার বিকেলের দিকে গ্রামে ফিরলেন ঘরছাড়াদের একাংশ। এলাকা যাতে ফের উত্তপ্ত না হয়ে ওঠে তা নিশ্চিত করতে সচেষ্ট পুলিস ও প্রশাসন।

আরও পড়ুন, দুষ্কৃতীদের থেকে টাকা ভর্তি ব্যাগ ফিল্মি কায়দায় উদ্ধার, পুলিসের প্রশংসায় পঞ্চমুখ স্থানীয়রা

কিন্তু গ্রামের কেউ পুরুষরা বাড়িতে ফেরেনি। ঘুম নেই। বন্ধ রান্নাবান্না। সেভাবে খাওয়া দাওয়া হচ্ছে না। বাচ্চাদেরও জুটছে না আহার। পুলিসের সঙ্গে ঘরছাড়াদের ঘরে ফেরা নিয়েও টানাপোড়েন। মঙ্গলবার রাতেও ফেরা হয়নি দলুয়াখাকির বাসিন্দাদের। সিপিএম নেতাদের সঙ্গেই গ্রামে ঢোকার চেষ্টা করে ঘরছাড়া বাসিন্দারা। শাসকদলের নেতা খুনের পর এখনও আতঙ্কে গ্রাম। নেতাখুনের পরও পুরুষশূন্য জয়নগরের দলুয়াখাকি গ্রাম। ঘরছাড়াদের ঘরে না ফেরালে থানা ঘেরাওয়ের হুঁশিয়ারি কান্তি-সুজনদের। ভোরের আলো ফোটার পরই তাঁদের ফেরানো হবে, আশ্বাস দিয়েছিল প্রশাসন।

অবশেষে বিকেলে ফিরেছে কিছুজন। এদিকে জয়নগর নেতা খুনে এখনও অধরা তিন। মূলচক্রীর খোঁজে CCTVতে নজর । ব্যক্তিগত আক্রোশেই সুপারি কিলার। বাজেয়াপ্ত বাইকের সূত্রে এবার স্ক্যানারে মুসিবুর রহমান লস্কর। পুলিসের অনুমান ব্যক্তিগত কারণেই খুন সইফুদ্দিন। ব্যক্তিগত আক্রোশেই সুপারি কিলার দিয়ে খুন?জয়নগরকাণ্ডে ক্রমশ জোরাল ব্যক্তিগত আক্রোশের তত্ত্বই।  আততায়ীদের ২টি বাইকের মধ্যে ১টি বাইক মুসিবুর রহমান লস্করের। ৩ থেকে ৪ মিলে খুনের পরিকল্পনা করে। মিথ্যে মামলায় ফাঁসানোর অভিযোগে খুন । সন্দেহ পুলিসের।  

আরও পড়ুন, Bankura: গরুকে খুঁটিতে বেঁধে মুখের সামনে রোমশ কোনও পশুর চামড়া দোলানো! কেন?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.