এলাকায় পড়ে থাকুন, সেবা করুন মানুষের, বাংলায় দলকে বার্তা কৈলাসের

লোকসভা ভোটে ৪০ শতাংশ ভোট নিয়ে ১৮টি আসনে জয়লাভ করেছে বিজেপি।

Updated By: Jun 4, 2019, 05:41 PM IST
এলাকায় পড়ে থাকুন, সেবা করুন মানুষের, বাংলায় দলকে বার্তা কৈলাসের

নিজস্ব প্রতিবেদন: বাংলায় অপ্রত্যাশিত ফলের পর সংযত আচরণ করার বার্তা দিলেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। মঙ্গলবার হাজরায় মহারাষ্ট্র নিবাসে দলের নির্বাচনী পর্যালোচনা বৈঠকে নবনির্বাচিত সাংসদের বিজয়বর্গীয়র পরামর্শ, নিঃস্বার্থ সেবা করুন। জনতার বিশ্বাস অর্জন করা দরকার। প্রধানমন্ত্রী শুধু গরিবি হঠাওয়ের ডাক দেন না, একাধিক প্রকল্পও  এনেছেন।  তৃণমূলের অধঃপতনের জন্য দায়ী  অহংকার। তার জবাব বাংলার জনতা দিয়েছে। 
  
লোকসভা ভোটে ৪০ শতাংশ ভোট নিয়ে ১৮টি আসনে জয়লাভ করেছে বিজেপি। কিন্তু এখনও বাংলায় লক্ষ্যপূরণ হয়নি বলে দলকে মনে করিয়ে দিলেন কৈলাস। দলের সাংসদদের  বার্তা,''এখনও মিশন শেষ হয়নি। জনতার সমস্যা প্রতিকার করুন।  যদি আপনাদের কোনও সমস্যা নিয়ে কেউ ফোন করেন, হয়তো বললেন, দিল্লিতে আছি। কিন্তু আধুনিক প্রযুক্তির যুগে আপনার মোবাইলের স্থানকাল জেনে যাবেন মানুষ। তাই মিথ্যা কথা বলবেন না''।

পরাজিত সাংসদদের এলাকায় পড়ে থাকার নির্দেশ দিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়। বলেন,''এলাকায় গিয়ে পড়ে থাকতে হবে। মানুষের সেবা করুন। মানুষের দাবিদাওয়া নিয়ে আন্দোলন শুরু করুন''।  যে কেন্দ্রগুলিতে ফল তেমন ভালো হয়নি, সেই কেন্দ্রে পর্যালোচনা করতে হবে বলেও নির্দেশ দেন কৈলাস। তাঁর কথায়,''খামতি দূর করে আগামীদিনে কোণায় কোণায় বিজেপিকে প্রতিষ্ঠা করতে হবে''। 

এদিন পশ্চিমবঙ্গে দলের সাফল্যের জন্য সর্বসমক্ষে দিলীপ ঘোষ ও মুকুল রায়ের প্রশংসা করেন কৈলাস বিজয়বর্গীয়। এর পাশাপাশি দলের কর্মীদেরও তারিফ করেছেন বিজেপি নেতা। এদিন ১৮জন নতুন সাংসদকে সংবর্ধনা দেয় রাজ্য বিজেপি। 

আরও পড়ুন- নিজে গণতন্ত্র হরণ করে এখন নিজেই পুনরুদ্ধারে নেমেছেন মমতা, কটাক্ষ দিলীপে

.