জঙ্গিপুর যাওয়ার পথে আক্রান্ত কৈলাস বিজয়বর্গীয়, পুলিসের নিষ্ক্রিয়তার অভিযোগ

"নবগ্রামে আমার গাড়ির দুদিক থেকে ভিড় ঘিরে ফেলেছে। প্রশাসন চুপ করে রয়েছে। এসপি ও ডিজি ফোন তুলছেন না।"

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Dec 18, 2019, 04:24 PM IST
জঙ্গিপুর যাওয়ার পথে আক্রান্ত কৈলাস বিজয়বর্গীয়, পুলিসের নিষ্ক্রিয়তার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : বিক্ষোভকারীদের হাতে মুর্শিদাবাদে আক্রান্ত হলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। তাঁর গাড়ি ঘিরে ধরে চলল বিক্ষোভ। কালো পতাকা দেখানো হল বিজয়বর্গীয়কে। কৈলাস বিজয়বর্গীয়র উদ্দেশে 'গো ব্যাক' স্লোগান দিতেও শোনা যায় বিক্ষোভকারীদের। বিক্ষোভের মধ্য়ে গাড়ি থেকে রাস্তায় নেমে আসতেও দেখা যায় বিজয়বর্গীয়কে। পরে নিরাপত্তারক্ষীরা তাঁকে সরিয়ে দেন।

জানা গিয়েছে, এদিন মুর্শিদাবাদের জঙ্গিপুরে যাওয়ার কর্মসূচি রয়েছে কৈলাস বিজয়বর্গীয়র। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে বিক্ষোভের আগুন প্রথম জ্বলে মুর্শিদাবাদে। নবাবের জেলার একাধিক জায়গায় বিক্ষোভের আগুন জ্বলে ওঠে। এই পরিস্থিতিতে আজ জঙ্গিপুরে দলীয় কার্যালয়গুলি পরিদর্শনে যাওয়ার কথা ছিল বিজয়বর্গীয়র। গেরুয়া শিবিরের অভিযোগ, দলীয় কার্যালয়গুলিতে ব্যাপক হারে ভাঙচুর চালিয়েছে দুষ্কৃতীরা।

এই পরিস্থিতিতে এদিন বীরভূমের বোলপুর থেকে সড়কপথে মুর্শিদাবাদের জঙ্গিপুরের উদ্দেশে রওনা দেন বিজেয়বর্গীয়। বিজেপি সূত্রে জানা গিয়েছে, সকাল সাড়ে ৯টায় জঙ্গিপুর পৌঁছনোর কথা ছিল তাঁর। কিন্তু জাতীয় সড়কে একাধিক জায়গায় যানজটের জেরে অন্য একটি রাস্তা দিয়ে নবগ্রামে পৌঁছন তিনি। আর নবগ্রামে পৌঁছনো মাত্রই বিক্ষোভের মুখে পড়েন কৈলাস বিজয়বর্গীয়। তাঁর গাড়ি আটকে শুরু হয় স্লোগানিং, বিক্ষোভ। গাড়ি থেকে রাস্তায় নেমে আসেন কৈলাস বিজয়বর্গীয়।

আরও পড়ুন, বিনা অনুমতিতে স্টেশন পরিদর্শন! মালদায় গ্রেফতার ২ বিজেপি সাংসদ

শেষে অন্য আরেকটি রাস্তা দিয়ে পাঁচগ্রামের দিকে রওনা দেয় তাঁর কনভয়। এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ক্ষোভ উগরে দিয়েছেন বিজেপি নেতা। বিজয়বর্গীয় লিখেছেন, "নবগ্রামে আমার গাড়ির দুদিক থেকে ভিড় ঘিরে ফেলেছে। প্রশাসন চুপ করে রয়েছে। এসপি ও ডিজি ফোন তুলছেন না। পশ্চিমবঙ্গে এই অরাজক সরকারের আমলে যে কোনও কিছু হতে পারে। এখানে কেউ সুরক্ষিত নয়।"

.