'অন্ধেরিনগরি জঙ্গলরাজ চলছে, ভয় পেয়েছেন মমতা', কটাক্ষ বিজয়বর্গীয়

"এইটাতো অন্ধেরিনগরি জঙ্গলরাজ। মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে ভয় তৈরি হয়েছে।"

Updated By: Nov 18, 2019, 01:43 PM IST
'অন্ধেরিনগরি জঙ্গলরাজ চলছে, ভয় পেয়েছেন মমতা', কটাক্ষ বিজয়বর্গীয়

নিজস্ব প্রতিবেদন : 'অন্ধেরিনগরি জঙ্গলরাজ চলছে।' চাঁছাছোলা ভাষায় তৃণমূল সরকারকে বিঁধলেন কৈলাস বিজয়বর্গীয়। সোমবার সকালে বাগডোগরা বিমানবন্দরে এসে পৌঁছন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। তখনই সাংবাদিকদের মুখোমুখি হয়ে এক হাত নেন তৃণমূল কংগ্রেসকে। তারপর তিনি সড়কপথে কালিয়াগঞ্জ উপনির্বাচনের প্রচারের উদ্দেশে রওনা দেন।

বলেন, "রাজ্যপাল সুপ্রিম কোর্টের বরিষ্ঠ আইনজীবী। আর তাঁকে আইন সম্বন্ধে বোঝাচ্ছেন! তৃণমূল কংগ্রেসের মন্ত্রী-সাংসদ যিনি চিটফান্ডে অপরাধী ও জেল থেকে এসেছেন, উনি রাজ্যপালকে আইন শিখাচ্ছেন?" প্রশ্ন তুলেছেন বিজয়বর্গীয়। এরপরই তিনি বলেন, "এইটাতো অন্ধেরিনগরি জঙ্গলরাজ। আমার মনে হয় আগামী নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের কতটা ক্ষমতা তা পশ্চিমবঙ্গের সাধারণ মানুষ বুঝিয়ে দেবে।"

আরও পড়ুন, নাম না করে দিলীপ ঘোষকে 'গরু' বললেন পার্থ!

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে ভয় তৈরি হয়েছে বলেও কটাক্ষ করেন তিনি। বলেন, এই জন্য তিনি রোজ তাঁর কর্মকর্তাদের 'বকাবকি' করছেন। এমনকি নির্বাচনে যাতে জয়লাভ করা যায়, তাই সুপরামর্শ নেওয়ার জন্য কোটি টাকা খরচ করে একজন পরামর্শদাতা রেখেছেন বলেও বিঁধেছেন বিজয়বর্গীয়। বিজেপি নেতার দাবি, এর থেকেই বোঝা যাচ্ছে যে মমতা বন্দ্যোপাধ্যায়ের আত্মবিশ্বাস ভেঙে গিয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন ZEE NEWS অ্যাপ। আর সিলেক্ট করুন ZEE ২৪ ঘণ্টা। ক্লিক করুন এখানে

.