Kalna: পরপুরুষের সঙ্গে স্ত্রীর 'ঘনিষ্ঠতা'! সন্দেহের বশে 'ভয়ঙ্কর' পদক্ষেপ যুবকের

অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিস।

Updated By: Apr 19, 2022, 08:50 PM IST
Kalna: পরপুরুষের সঙ্গে স্ত্রীর 'ঘনিষ্ঠতা'! সন্দেহের বশে 'ভয়ঙ্কর' পদক্ষেপ যুবকের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: সন্দেহের জেরে নিজের স্ত্রীকে বঁটির বাঁট এবং দুরমুশ দিয়ে মেরে খুনের চেষ্টার অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি হন মহিলা। পরে তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করেন চিকিৎসকেরা। অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিস।

জানা গিয়েছে, স্ত্রীকে সন্দেহ করত অভিযুক্ত। সে মনে করত, তার স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের 'সম্পর্ক' রয়েছে। এই সন্দেহের বশেই স্ত্রীকে দুরমুশ এবং বঁটির বাঁট দিয়ে ব্যাপক মারধর করে অভিযুক্ত। গুরুতর জখম অবস্থায় মহিলাকে প্রথমে কালনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাঁর অবস্থা আরও খারাপ হলে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। 

আক্রান্ত মহিলার মায়ের অভিযোগ, বিয়ের পর থেকেই মেয়েকে মারধর করত জামাই। মেয়ের উপর সন্দেহ করত। গত তিনদিনে মারধরের মাত্রা বেড়ে যায়। মঙ্গলবার সকালে বঁটির বাঁট এবং দুরমুশ দিয়ে মেয়ের মুখে আঘাত করে অভিযুক্ত। অভিযুক্ত স্বামী রাকিব শেখকে আটক করেছে কালনা থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.