Kalna: শ্বশুরবাড়িতে চরম অশান্তি, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী স্বামী

এদিন মায়ের কাজছ থেকে মন্তেশ্বর বাজারে কাজের টাকা আনতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে সে আর বাড়ি ফেরেন।  স্থানীয় প্রতিবেশীদের মাধ্যমে তাঁর পরিবারের লোকেরা খবর পায় সে বটগাছে গলায় ফাঁস দিয় মারা যান। 

Updated By: Jun 26, 2022, 02:44 PM IST
Kalna: শ্বশুরবাড়িতে চরম অশান্তি, গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী স্বামী
প্রতীকী ছবি

সঞ্জয় রাজবংশী:  শ্বশুরবাড়ির অত্যাচারে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী স্বামী। ঘটনাটি কালনার মন্তেশ্বর থানা এলাকার উত্তর পাড়া গ্রামে। মৃতের নাম নানু পোড়েল। এই ঘটনাটির জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কালনা মহকুমা হসপিটালে পাঠাই মন্তেশ্বর থানার পুলিস।

প্রায় বছর পনেরো আগে কালনার মন্তেশ্বর এলাকার নানু পোড়েলের সঙ্গে বিয়ে হয় কাটোয়ার শিখা পোড়েলের। তাদের সংসার ঠিকঠাক চলছিল। এত বছরের বিবাহিত জীবনে তাদের এক কন্যা ও আর একটি পুত্র সন্তান রয়েছে। ছোটখাটো বিষয় নিয়ে সংসারে অশান্তি চলতেই থাকে। আর পাঁচটা পরিবারের মতো পোড়েল পরিবারেও তাই হত।

সূত্রের খবর, গতবছর পাড়ার একটি ছেলের হাত ধরে পালিয়ে যায় শিখা। নানু পোড়েল স্ত্রী ও সন্তানকে এতটাই ভালোবাসতো যে সব কিছু মেনেই আবার স্ত্রীকে নিয়ে সংসার শুরু করে। কিন্তু অভিযোগ তারপর থেকেই স্বামীর উপর চলতে থেকে অত্যাচার। কখনো স্বামীকে মারধর, তো কখনও তার মাকে মারধর করত শিখা। গত তিনদিন আগেই ফের এমন ঘটনা ঘটলে সেই অপমান সহ্য করতে না পেরে মন্তেশ্বর গ্ৰামের উত্তরপাড়া এলাকার পুকুরপাড়ের একটি বটগাছ থেকে নানুর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। 

পরিবার সূত্রে জানা যায় তার স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলছিল। কয়েক দিন আগে নানুর শ্বশুরবাড়ির লোকজনেরা তাকে মারধর করে স্ত্রী এবং তাঁর ছেলেমেয়েদের নিয়ে চলে যায় শ্বশুরবাড়ি। এরপর থেকেই মনমরা ছিল ওই ব্যক্তি। এদিন মায়ের কাজছ থেকে মন্তেশ্বর বাজারে কাজের টাকা আনতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেরিয়ে সে আর বাড়ি ফেরেন।  স্থানীয় প্রতিবেশীদের মাধ্যমে তাঁর পরিবারের লোকেরা খবর পায় সে বটগাছে গলায় ফাঁস দিয় মারা যান। কালনা হসপিটালে হবে মৃতদেহের ময়নাতদন্ত। 

আরও পড়ুন, WB Bypoll 2022: আজ ৬টি পুরওয়ার্ডে উপনির্বাচন, সমতলেরও ভোটযুদ্ধ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.