Katwa: ধর্ষণে অন্ত:সত্ত্বা পরিচারিকার পেটে লাথি! তৃণমূল কর্মীর নামে ভ্রূণ হত্যার পোস্টার

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এবং সেই সঙ্গে নিজের প্রভাব খাটিয়ে দিনের পর দিন পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ পানুহাটের মন্ডল হাটের তৃণমূল কংগ্রেস কর্মী দিলীপ দেবনাথের বিরুদ্ধে।

Updated By: Jun 5, 2022, 08:26 AM IST
Katwa: ধর্ষণে অন্ত:সত্ত্বা পরিচারিকার পেটে লাথি! তৃণমূল কর্মীর নামে ভ্রূণ হত্যার পোস্টার
নিজস্ব চিত্র।

সন্দীপ ঘোষ চৌধুরী: ধর্ষণ এবং তারপর জোর করে ভ্রূণ হত্যার অভিযোগে তৃণমূল কর্মীর শাস্তির দাবিতে এলাকা জুড়ে পোস্টার পড়ল। কাটোয়া থানার পানুহাটের মন্ডল হাটের ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রের খবর, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এবং সেই সঙ্গে নিজের প্রভাব খাটিয়ে দিনের পর দিন পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ পানুহাটের মন্ডল হাটের তৃণমূল কংগ্রেস কর্মী দিলীপ দেবনাথের বিরুদ্ধে।

খুনের হুমকি দিয়ে, ভয় দেখিয়ে লাগাতার ধর্ষণের ফলে পরিচারিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। অভিযোগ এরপরই তার পেটে লাথি মেরে, জোরজবরদস্তি করে গোপনে ভ্রূণ হত্যা করার চেষ্টা করেছেন ওই তৃণমূল কর্মী। এই ঘটনার পর পরিচারিকা অসুস্থ হওয়ার পরই সামনে আসে এই ঘটনা। পরিচারিকার পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের কর্মী দিলীপ দেবনাথের বিরুদ্ধে কাটোয়া থানায় অভিযোগ দায়ের করা হয়।

এরপর থেকেই এলাকা ছাড়া ওই তৃণমূল কংগ্রেসের কর্মী। যদিও অভিযুক্ত তৃণমূল কংগ্রেস কর্মী স্ত্রীর বক্তব্য, তার স্বামীকে ফাঁসানো হয়েছে। প্রসঙ্গত, ওই তৃণমূল কংগ্রেসের কর্মীর বাড়িতে কাজ করতেন অভিযোগকারী মহিলা। বাড়িতেই জোর করে ভয় দেখিয়ে দিনের পর দিন ওই মহিলাকে ধর্ষণ করে দিলীপ। ঘটনায় মহিলা ৫ মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে গোপনে করে ভ্রূণ নষ্ট করার চেষ্টাও করা হয়। এরপর বিষয়টি জানাজানি হয়।

এদিকে দিলীপ দেবনাথের কুকীর্তির কথা প্রকাশ্যে আসতেই তিনি দলের কেউ নয় বলে জানায় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। অন্য দিকে দলের ক্ষমতার প্রভাব খাটিয়ে অন্যায় করার পর দলের কেউ নয় বলাটা তৃণমূল কংগ্রেসের কালচার বলে কটাক্ষ করে বিজেপি নেতৃত্ব। এই ঘটনা প্রকাশ্যে আসায় অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস দল। 

আরও পড়ুন, Siliguri: বিজেপি কর্মীদের উপর হামলার প্রতিবাদ, তীর ধনুক হাতে ঘেরাও থানা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.