Ketugram Nurse: স্বামী-সহ অন্যান্য অভিযুক্তের যাবজ্জীবন কারাদণ্ড চাই, জবানবন্দি দিতে এসে সরব কেতুগ্রামের রেণু

এদিন গোপন  জবানবন্দি দেওয়ার পর পুলিস রেণু খাতুনকে নিয়ে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। তদন্তের স্বার্থে হাসপাতালে রেণুর রক্তের নমুনা সংগ্রহ করা হয়

Updated By: Jun 22, 2022, 02:54 PM IST
Ketugram Nurse: স্বামী-সহ অন্যান্য অভিযুক্তের যাবজ্জীবন কারাদণ্ড চাই, জবানবন্দি দিতে এসে সরব কেতুগ্রামের রেণু

সন্দীপ ঘোষ চৌধুরী: মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করব দোষীদের জন্য যেন যাবজ্জীবন কারাদণ্ড হয়। বুধবার কাটোয়া মহকুমা আদালতে গোপন জবানবন্দি দিতে এসেছিলেন কেতুগ্রামের নার্স রেণু খাতুন। নার্সের চাকরিতে যোগ দিতে চাওয়ায় তার ডান হাতের কব্জি কেটে দেয় তার স্বামী ও ৩ ভাড়াটে দুষ্কৃতী। সেই জবানবন্দি দিয়ে বেরিয়ে যাওয়ার সময় সংবাদমাধ্যমে একথা বলেন রেণু খাতুন।

এদিকে, সম্প্রতি রেণুর স্বামী সরিফুল ও অন্যান্য ৩ অভিযুক্তকে নিয়ে এসে ঘটনার পুননির্মাণ করেছে পুলিস। সেখানেই পুলিসের কাছে সরিফুলের দাবি, নার্সের চাকরিতে যোগ দেওয়ার জন্য নয়, বরং ওর বিবাহ বহির্ভূত সম্পর্কের জন্য ওকে ওই শাস্তি দিয়েছি। এনিয়ে আজ রেণু বলেন, ও নিজেকে বাঁচাতে এখন এসব বলছে। আমি চাই ওরা যেন জেলের বাইরে বের হতে না পারে।

আগামী ২৭ জুন বর্ধমানে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রেণু খাতুন বলেন, সেখানেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে দোষীদের যাবজ্জীবন সাজার দাবি করব।

এদিন গোপন  জবানবন্দি দেওয়ার পর পুলিস রেণু খাতুনকে নিয়ে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। তদন্তের স্বার্থে হাসপাতালে রেণুর রক্তের নমুনা সংগ্রহ করা হয়। ঘটনাস্থল কোজলসা গ্রামের ঘর থেকে উদ্ধার করা বিছানার চাদর,পোশাকে লেগে  থাকা রক্তের সঙ্গে তার রক্তের নমুনা মিলিয়ে দেখা হবে বলে  জানায় পুলিস।

আরও পড়ুন-সুদের পাওনা টাকা আনতে মাংসের দোকানে ঢুকে নিখোঁজ মহিলা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.