Missing: সুদের পাওনা টাকা আনতে মাংসের দোকানে ঢুকে নিখোঁজ মহিলা!

ব্যবসার জন্য ননীবালা গাইনের কাছ থেকে প্রায় ১ লাখ  ৮০ হাজার টাকা ধার নিয়েছিল। ১৯ তারিখ রাতে সুদের পাওনা টাকা আনতে ওই দোকানেই গিয়েছিলেন ননীবালা গাইন। 

Updated By: Jun 22, 2022, 02:31 PM IST
Missing: সুদের পাওনা টাকা আনতে মাংসের দোকানে ঢুকে নিখোঁজ মহিলা!
নিজস্ব চিত্র

নান্টু হাজরা: সুদের পাওনা টাকা আনতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ মহিলা। নাম ননীবালা গাইন (৪০)। গত ১৯ তারিখ থেকে নিখোঁজ ওই মহিলা। এখনও তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। পরিবারের অভিযোগ, তাঁকে গুম করে দেওয়া হয়েছে। এই ঘটনায় বুধবার গৌরাঙ্গনগর অটোস্ট্যান্ডে রাস্তা অবরোধ করে এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নিউটাউন থানার পুলিস।

জানা গিয়েছে, গৌরাঙ্গনগর অটো স্ট্যান্ডের কাছে একটি মুরগির মাংসের দোকান আছে। দোকানটি বিনয় মন্ডল ও মৃন্ময় মন্ডলের। ব্যবসার জন্য ননীবালা গাইনের কাছ থেকে তারা প্রায় ১ লাখ  ৮০ হাজার টাকা ধার নিয়েছিল। ১৯ তারিখ রাতে সুদের পাওনা টাকা আনতে ওই দোকানেই গিয়েছিলেন ননীবালা গাইন। তারপর থেকেই আর কোনও খোঁজ নেই শুলংগুঁড়ি দক্ষিণপাড়ার বাসিন্দা ননীবালা গাইনের। 

অভিযোগ, গৌরাঙ্গনগর অটোস্ট্যান্ডের কাছে ওই মুরগির দোকানে তাঁকে দোকানে স্থানীয়রা ঢুকতে দেখলেও, কেউ আর বাইরে বেরতে দেখেননি। এরপর রাতে ননীবালা গাইন বাড়িতে না পৌঁছলেই চারদিকে খোঁজ শুরু হয়। ঘটনার পর প্রায় ৪ দিন হতে চলল। কিন্তু এখনও কোনও খোঁজ মেলেনি। এই ঘটনায় নিউটাউন থানার পুলিস ওই মুরগির মাংসের দোকানের মালিক বিনয় মন্ডল ও মৃন্ময় মন্ডলকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

জানা গিয়েছে, ১৯ তারিখ রাতে মৃন্ময় মন্ডল ও আকাশ নামে একজনকে নিয়ে ভূতনাথে যায়। সেখানে রাহুল নামে একজনকেও নিয়ে যায়। এই রাহুলের দাবি, তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ভূতনাথে যায়। সেখানে গিয়ে তারা জামা পাল্টে গঙ্গায় ফেলে দেয়। এরপর নতুন জামা পরে ভোরবেলায় ফেরে।

আরও পড়ুন, Garfa Murder: 'তোর দিদির দেহ আমার ফ্ল্যাটে,' বোনকে ফোনের পরই রেললাইনে মিলল মালিকের দেহ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.