তৃতীয়বার বিয়েতে আপত্তি করাতেই খুন প্রাক্তন স্বামী, খড়দা খুনে চাঞ্চল্যকর তথ্য

সব কিছু ভুলে প্রতুল চক্রবর্তী আবার সংসার পাততে চান অদিতির সাথে।

Updated By: Dec 22, 2018, 06:55 PM IST
তৃতীয়বার বিয়েতে আপত্তি করাতেই খুন প্রাক্তন স্বামী, খড়দা খুনে চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন : "বালিশ চাপা দিয়ে খুন করি। তারপরে মৃত্যু নিশ্চিত করতে গলায় ফাঁস দিই।" জেরায় কবুল করল অদিতি।

পুলিসকে অদিতি জানিয়েছে, ডিভোর্সের পর ম্যাট্রিমনি সাইটে তৃতীয়বার বিয়ের জন্য পাত্র বাছাই করছিল অদিতি। তাতে বাধ সাধেন প্রতুল চক্রবর্তী। এই নিয়ে বেশ কয়েকবার অদিতির সঙ্গে ঝামেলা বাধে প্রতুল বাবুর। সব কিছু ভুলে প্রতুল চক্রবর্তী আবার সংসার পাততে চান অদিতির সাথে। কিন্তু অদিতি তাতে রাজি হননি।

আরও পড়ুন, প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতেই স্বামীকে হত্যার ছক, সোনারপুর খুনে ধৃত স্ত্রী

খুনের দিন বকেয়া ১৪ লক্ষ টাকা পরিশোধ করে দেবে বলে খড়দায় ভাড়া বাড়িতে অদিতিকে ডাকেন প্রতুল চক্রবর্তী। নিজেই অদিতিকে বাড়িতে নিয়ে যান। কিন্তু বাড়ি যাওয়ার পর দুজনের মধ্যে ফের ঝামেলা বাধে। হাতাহাতি চলাকালীন মদ্যপ প্রতুল বাবুকে ধরাশায়ী করে ফেলেন অদিতি। আর তারপরই মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করেন অদিতি। মৃত্যু নিশ্চিত করতে তারপর গলায় ফাঁসও দেওয়া হয়। লাগাতার জেরার মুখে ভেঙে পড়ে খুনের কথা স্বীকার করেন অদিতি।

আরও পড়ুন, আত্মরক্ষার্থেই 'প্রাক্তন' স্বামীর গলায় ফাঁস! খড়দা খুনে পর্দা ফাঁস

তবে প্রতুলবাবুর দুটি মোবাইলের এখনও কোন হদিশ পায়নি পুলিস। মোবাইল দুটি পেলেই খুনের সব মোটিভ সব পরিষ্কার হয়ে যাবে বলে মনে করছেন তদন্তকারী অফিসাররা। এদিন অদিতিকে নিয়ে খুনের ঘটনার পুনর্নিমাণ করেন খড়দা থানার তদন্তকারী অফিসাররা। প্রথমে তাঁকে নিয়ে যাওয়া হয় যেই বাড়িতে প্রতুল চক্রবর্তী খুন হয়েছিলেন সেখানে। সেখানেই পুলিসি জেরার মুখে প্রতুল চক্রবর্তীকে খুনের বর্ণনা দেন অদিতি।

.