Local Train Time Table: চাকা গড়াল লোকালের, জেনে নিন হাওড়া ডিভিশনের পূর্ব,দক্ষিণ-পূর্ব শাখার সময়সূচি

৫০ শতাংশ যাত্রী চড়তে পারবেন

Updated By: Oct 31, 2021, 09:44 AM IST
Local Train Time Table: চাকা গড়াল লোকালের, জেনে নিন হাওড়া ডিভিশনের পূর্ব,দক্ষিণ-পূর্ব শাখার সময়সূচি

নিজস্ব প্রতিবেদন: অবশেষে দীর্ঘ ছয় মাস বিরতির পর আজ থেকে চাকা গড়াবে শহরতলির লোকাল ট্রেনের। ৫০ শতাংশ যাত্রী নিয়ে লোকাল ট্রেন চালানোর অনুমতি দিয়েছে নবান্ন। আর এরপরেই যুদ্ধকালীন তৎপরতার সঙ্গে প্রস্তুতি নিচ্ছে রেল। ৩১ অক্টোবর থেকে জারি হয়েছে নতুন টাইম টেবিল। দেখে নিন পূর্ব ও দক্ষিণ -পূর্ব রেলের হাওড়া শাখার টাইম টেবিল।

হাওড়া-বর্ধমান লোকাল ভায়া কর্ড

পূর্ব রেলের কর্ড শাখায় হাওড়া-বর্ধমান লোকাল আপ ও ডাউন মিলিয়ে মোট ৪৭টি ট্রেন চালানো হবে। দেখে নিন তালিকা। প্রথম আপ ট্রেন হাওড়া থেকে ছাড়বে ভোর চারটেয়। বর্ধমান থেকে ডাউনে প্রথম ট্রেন রাত ২ টো বেজে ৫৮ মিনিটে। হাওড়া থেকে বর্ধমান ভায়া কর্ড শেষ ট্রেন রাত ১১টা বেজে ১৫ মিনিটে ছাড়বে। ওদিকে ডাউনে শেষ ট্রেন রাত ১০টা ১০ মিনিটে।

হাওড়া-বর্ধমান লোকাল ভায়া মেন

পূর্ব রেলের মেন শাখায় হাওড়া থেকে বর্ধমান লোকাল আপ ও ডাউন মিলিয়ে মোট ২৪ জোড়া লোকাল চালানো হবে। প্রথম আপ ট্রেন হাওড়া থেকে ছাড়বে ভোর ৪টে বেজে ১৫ মিনিটে। বর্ধমান থেকে ডাউনে প্রথম ট্রেন রাত ৩ টে বেজে ৫ মিনিটে। হাওড়া থেকে বর্ধমান ভায়া মেন শেষ ট্রেন রাত ১০টা ১০ মিনিটে। ওদিকে বর্ধমান থেকে ডাউনে শেষ ট্রেন রাত ৮টা ৪০ মিনিটে ছাড়বে।

হাওড়া-ব্যাণ্ডেল লোকাল

হাওড়া ব্যাণ্ডেল লোকাল আপ ও ডাউন মিলিয়ে মোট ৭৭টি ট্রেন চালানো হবে। হাওড়া থেকে প্রথম আপ ব্যাণ্ডেল লোকাল ভোর ৪টে বেজে ৪৭ মিনিটে ছাড়বে। ব্যাণ্ডেল থেকে প্রথম ডাউন ট্রেন ভোর ৩ টে বেজে ৭ মিনিটে। ব্যাণ্ডেল যাওয়ার শেষ ট্রেন রাত ১১ টা বেজে ৪৫ মিনিটে হাওড়া থেকে ছাড়বে। তবে হাওড়া থেকে মেন লাইনে বর্ধমান লোকালগুলি ব্যাণ্ডেল হয়েই যাতায়াত করে।

হাওড়া-তারকেশ্বর লোকাল

হাওড়া থেকে তারকেশ্বর আপ ও ডাউন মিলিয়ে মোট ৩৩টি ট্রেন চলবে। প্রথম তারকেশ্বর লোকাল ছাড়বে ভোর ৫ টা বেজে ৫৫ মিনিটে। তারকেশ্বর থেকে প্রথম ডাউন ট্রেন ছাড়বে ভোর ৩ টে বেজে ৫০ মিনিটে। শেষ তারকেশ্বর লোকাল রাত ১১টায় ছাড়বে হাওড়া থেকে। ওদিকে ডাউনে শেষ তারকেশ্বর লোকাল ছাড়বে রাত ৯টা বেজে ৩৮ মিনিটে। এছাড়াও ঐ শাখায় আরামবাগ ও গোঘাট লোকালের সময়সূচি দেখে নিন।

হাওড়া-কাটোয়া লোকাল

হাওড়া থেকে কাটোয়া যাওয়ার প্রথম ট্রেন ভোর ৫টা বেজে ৩৮ মিনিটে ছাড়বে। শেষ কাটোয়া লোকাল রাত ৮টা বেজে ৩০ মিনিটে। ডাউনে প্রথম কাটোয়া-হাওড়া লোকাল ছাড়বে ভোর ৩ টে বেজে ৪৫ মিনিটে। এছাড়াও ঐ শাখায় কাটোয়া-ব্যাণ্ডেল লোকালের সময় দেখে নিন।

ব্যাণ্ডেল-নৈহাটি, কাটোয়া-বর্ধমান, বর্ধমান-রামপুরহাট ও বর্ধমান- আসানসোল শাখার টাইমটেবিলও দেওয়া হল।

এদিকে সংখ্যায় কম হলেও যাত্রী সাধারণের জন্য অবশেষে লোকাল চালু করেছে দক্ষিণ-পূর্ব রেল। পরবর্তীকালে ধাপে ধাপে তা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হতে পারে। দেখে নিন দক্ষিণ-পূর্ব রেলের সময়সূচি। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.