সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে ফের পথে নামছে বাম ছাত্র সংগঠন

মিছিলের জেরে কালও শহরে যানজটের আশঙ্কা। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে কাল ফের সভা বাম ছাত্র সংগঠনের। সভার স্লোগান, হ্যাশ ট্যাগ জনগণমন RALLY। এই স্লোগানেই সভার ডাক দিয়েছে বাম ছাত্র সংগঠন

Reported By: মৌমিতা চক্রবর্তী | Updated By: Dec 22, 2019, 01:03 PM IST
সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে ফের পথে নামছে বাম ছাত্র সংগঠন

নিজস্ব প্রতিবেদন: NRC, CAA-এর প্রতিবাদে দেশ তথা রাজ্য জুড়ে চলছে প্রতিবাদ কর্মসূচি। কাল ফের মিছিলের ডাক দিয়েছে এসএফআই ছাত্র সংগঠন। আর তার জেরেই কালও শহরে যানজটের আশঙ্কা। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে কাল ফের সভা বাম ছাত্র সংগঠনের। সভার স্লোগান, হ্যাশ ট্যাগ জনগণমন RALLY। এই স্লোগানেই সভার ডাক দিয়েছে বাম ছাত্র সংগঠন।

দুপুরে রানি রাসমণি রোডে সভার আয়োজন করা হয়েছে। শহরের তিন জায়গা থেকে মিছিল এসে মিশবে রানি রাসমণি রোডে। অন্যদিকে আজই দিল্লির কন্নড় প্লেসে জন সমাবেশের ডাক দিয়েছে বামেরা। মাস সিঙ্গিং অফ ন্যাশনাল এন্থেম শীর্ষক সভায় থাকবে  গান,কবিতায় অংশ নেবেন পড়ুয়ারা। উল্লেখ্য, এর আগেও এই একই ইস্যুতে একাধিক প্রতিবাদ মিছিল করেছেন বাম ছাত্র সংগঠন। 

অন্যদিকে অন্যান্য দলের প্রতিবাদ মিছিলও অব্যাহত। গতকালই সমস্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা মিছিল করে। এদিন সন্ধেবেলা বিজেপি অফিস ঘেরাও করেন তাঁরা। বিজেপির পাল্টা বিক্ষোভে উত্তেজনা ছড়ায় সেন্ট্রাল অ্যাভিনিউ এলাকায়। যদিও পুলিসের বুদ্ধিমত্তার পরিস্থিতি সহজেই নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। 

Tags:
.