Leopard Jumps on Biker: চলন্ত বাইকে ২ আরোহীর উপরে ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, তারপর...

 চিতার থাবা থেকে বেঁচেও বিপদ কাটেনি। সায়রুল ও তার সঙ্গী বাইক আরোহী দেখেন রাস্তায় তখনও তাদের দিকে তাকিয়ে রেয়েছে চিতাবাঘটি। আতঙ্কে চিত্কার জুড়ে দেন তাঁরা। সেই চিত্কার শুনে ছুটে আসেন আসপাশের মানুষজন

Updated By: Nov 20, 2022, 04:41 PM IST
Leopard Jumps on Biker: চলন্ত বাইকে ২ আরোহীর উপরে ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, তারপর...

অরূপ বসাক: ঘটনার কথা চিন্তা করলে এখনও শরীর ঠাণ্ড হয়ে যায় সায়রুল ও সরিফুল হকের। তাদের চলন্ত বাইকের উপরে ঝাঁপিয়ে পড়েছিল চিতাবাঘ। টাল সামলাতে না পেরে রাস্তায় পড়ে গেলেও আশা ছাড়েনি চিতাবাঘটি। ফলে প্রাণভয়ে চিত্কার করে ওঠেন। তাতেই অবশ্য কাজ হয়। শনিবার রাতে ওই ঘটনা ঘটে মালবাজারে নাগরাকাটা গ্রাসমোড় চা বাগান থেকে ছাড়টন্ডু যাওয়ার পথে।

আরও পড়ুন-২০২৩ সাল নিয়ে এই সব ভয়ংকর ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন নস্ত্রাদামুস...

কী হয়েছিল ওই রাতে? রাতে বাইকে চড়ে ফিরছিলেন এলাকারই যুবক সায়রুল হক ও সরিপুল হক। চা বাগানের পাশ দিয়ে যাওয়ার সময় তার উপরে ঝাঁপিয়ে পড়ে একটি চিতাবাঘ। ধাক্কা সামলাতে না পেরে কিছু দূরে গিয়ে তারা বাইক সহ উল্টে পড়েন রাস্তায়। তখনই পেছন ঘুরে তিনি ও তাঁর সঙ্গে সরিফুল হক দেখেন কিছুটা দূরে রাস্তার উপরে বসে তাদের দিকে তাকিয়ে রয়েছে চিতাবাঘটি। ভাগ্যক্রমে তার আঁচড় খুব বেশি লাগেনি। অল্পের উপর দিয়েই গিয়েছে। সরিফুল বলেন,  হঠাৎ পেছন থেকে আমার পিঠের ওপর কোনও কিছু ঝাঁপিয়ে পড়ে। পরে দেখলাম শরীরের একাধিক স্থানে আঁচড় লেগেছে। পরে দেখলাম রাস্তার উপরে বসে রয়েছে চিতাবাঘটি।’

এদিকে, চিতার থাবা থেকে বেঁচেও বিপদ কাটেনি। সায়রুল ও তার সঙ্গী বাইক আরোহী দেখেন রাস্তায় তখনও তাদের দিকে তাকিয়ে রেয়েছে চিতাবাঘটি। আতঙ্কে চিত্কার জুড়ে দেন তাঁরা। সেই চিত্কার শুনে ছুটে আসেন আসপাশের মানুষজন। সেই শব্দ শুনে বনের মধ্য়ে অদৃশ্য হয় যায় চিতাবাঘটি। রাতেই তাঁরা চিকিত্সার জন্য় যান সুলকাপাড়া হাসপাতালে। দেহের বিভিন্ন জায়গায় আঁচড়ের দাগ ছিল। প্রাথমিক চিকিত্সার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.