Malbazar: চলন্ত বাইকের উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, নখ বসিয়ে দিল...

Malbazar: চিতাবাঘ শিকার ধরতে লাফ দিয়ে পড়ল বাইকের হ্যান্ডেলে। শিকার ব্যর্থ হওয়ায় চিৎকার করে উঠে চিতাবাঘ ফের জঙ্গলে পালিয়ে যায়। আর এদিকে ময়মুদ্দীন বাইক থেকে ছিটকে মাটিতে পড়েন। আঘাত লাগে দুটি হাঁটুতে।

Updated By: May 30, 2024, 01:26 PM IST
Malbazar: চলন্ত বাইকের উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, নখ বসিয়ে দিল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোজকার মতো লটারির টিকিট বিক্রি করতে পাথরঝোরা চা-বাগানে যাচ্ছিলেন মাল ব্লকের  ওদলাবাড়ির দেবীবস্তির বাসিন্দা মহ ময়মুদ্দীন। অন্যান্য দিনের মতো বাড়ি থেকে বেরিয়ে মোটর বাইকে যাচ্ছিলেন তিনি। পাথরঝোরা চা-বাগানের প্রবেশের গেট পেরিয়ে একটু এগিয়েছেন। সামনে দেখেন, চা-বাগান থেকে একটি চিতাবাঘ তাঁর দিকে লক্ষ্য করে লাফ দিতে প্রস্তুত। বুদ্ধি করে মোটরসাইকেল হেলিয়ে দেন তিনি।

আরও পড়ুন: Heavy Rain Effects: ভয়ংকর বৃষ্টিতে বাঁধ থেকে ছাড়া হল বিপুল জল! প্লাবিত হল বিস্তীর্ণ এলাকা...

কিন্তু, চিতাবাঘ শিকার ধরতে লাফ দিয়ে পড়ল বাইকের হ্যান্ডেলে। শিকার ব্যর্থ হওয়ায় চিৎকার করে উঠে চিতাবাঘ ফের জঙ্গলে পালিয়ে যায়। আর এদিকে ময়মুদ্দীন বাইক থেকে ছিটকে মাটিতে পড়েন। আঘাত লাগে দুটি হাঁটুতে। কোমরে,বাম ও ডান হাতের কনুইতেও লাগে চোট তাঁর। চিতাবাঘ নখ বসিয়ে দিয়েছে তাঁর হাতে। এরপর নিজের মোবাইল থেকে ওই ব্যক্তি ফোন করেন বাড়িতে। বাড়ির লোক গাড়ি নিয়ে গিয়ে ময়মুদ্দীনকে উদ্ধার করেন এবং তাঁকে নিয়ে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে যান।

সেখানেই চিকিৎসা হয় তাঁর। বন দফতরের বন্যপ্রাণী বিভাগের লোকেরা হাসপাতালে যান। বন দফতর তাঁর চিকিৎসার সব খরচ বহন করবে বলে জানা গিয়েছে। মাল বন্যপ্রাণ দফতর জানিয়েছে, সরকারি নিয়মমতো যতক্ষণ চিকিৎসা চলবে ততক্ষণ তাঁর দেখভাল করবে।

আরও পড়ুন: Horoscope Today: মিথুনের অর্থপ্রাপ্তি, মকরের রোগমুক্তি, মীনের বিনিয়োগে লাভ! জেনে নিন, আজ কেমন কাটবে আপনার দিন...

উল্লেখ্য, এই চা-বাগানে বিগত দিনে বেশ কিছু চিতাবাঘের হামলার ঘটনা রয়েছে। কিছুদিন যাবত  চাবাগান এলাকার ছাগল, বাছুর, শুকর নিয়ে চম্পট দিচ্ছে চিতাবাঘ। তখন থেকেই আতঙ্কিত বাগানের বাসিন্দারা। আর এদিন চিতাবাঘ এর চলন্ত বাইকের ওপর আক্রমণ, এলাকার মানুষের ভয় আরো বারিয়ে দিলো।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.