Bengali News LIVE Updates:সার্দান সমিতিতে ২-০ গোলে হারাল ডায়মন্ড হারবার!

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Monday, August 26, 2024 - 17:07
Bengali News LIVE Updates:সার্দান সমিতিতে ২-০ গোলে হারাল ডায়মন্ড হারবার!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

26 August 2024, 17:00 PM

কলকাতা লিগে ম্যাচ। সার্দান সমিতিকে ২-০ গোলে হারিয়ে দিল ডায়মন্ড হারবার। ৫২ মিনিটে গোল করলেন নরহরি শ্রেষ্ঠা, আর ৯০ মিনিটে  মহেশ খোসলা।

26 August 2024, 10:45 AM

Malda Incident: পানীয়ের সঙ্গে মাদক খাইয়ে একাদশ শ্রেণির নাবালিকা ছাত্রীকে ধর্ষণ! তা ভিডিয়ো করে ব্ল্যাকমেইল এবং লাগাতার ধর্ষণের অভিযোগ প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। মালদা জেলার ইংরেজবাজার থানা এলাকার ঘটনা। অভিযোগ প্রত্যাহারের জন্য টাকার প্রলেভন। রাজি না হওয়ায় নাবালিকাকে মারধর এবং হুমকির অভিযোগ। ইংলিশ বাজার থানায় অভিযোগ জানানোর পরও ব্যবস্থা না নেওয়ায় মালদা জেলা পুলিস সুপারের দ্বারস্থ নাবালিকার পরিবার। আরজি কর-কাণ্ডের আবহে ইংরেজবাজারের ঘটনায় পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন বিজেপির। অভিযুক্তের খোঁজ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিস।

26 August 2024, 09:30 AM

R G Kar Protest: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে পুজোর অনুদান প্রত্যাখ্যান জয়নগরের পুজো কমিটির। দুর্গাপুজোর সরকারি আনুদান না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে জয়নগরের ৭ ও ১৪-র পল্লি সর্বজনীন শারোদোৎসব কমিটি। পুজোর বয়স প্রায় ৪০ বছর। স্থানীয় সূত্রের খবর, এই পুজো এলাকার বড় এবং পুরনো পুজোগুলির মধ্যে অন্যতম। পুজো কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য বাপিন বৈদ্য বলেন, “আর জি কর কাণ্ডের পরিপ্রক্ষিতে আমরা এলাকার বাসিন্দাদের কাছে হোয়াটস অ্য়াপ এবং সরাসরি বৈঠকে এই ব্যাপারে মতামত চেয়েছিলাম। সেখানে সকলেই টাকা না নেওয়ার পক্ষে মত দিয়েছেন। সেই মতো আমরা অনুদান না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।” তিনি আরও বলেন, “৮৫ হাজার টাকাটা আমাদের মতো পুজো কমিটির কাছে একটা বড় ব্যাপার। কিন্তু বর্তমান পরিস্থিতিতে পুজোর সঙ্গে যুক্ত কেউ-ই চাইছেন না আমরা অনুদানটা নিই।” পুজো কমিটি সূত্রের খবর, এই পুজোর বাজেট প্রায় পাঁচ লক্ষ টাকা। গত কয়েক বছর অনুদান নিয়েই পুজো হয়েছে। এবার অনুদান ছাড়া পুজো করার জন্য বাজেটে কাটছাঁট করা হচ্ছে। পুজোর উপদেষ্টামণ্ডলীর সদস্য তথা জয়নগর-মজিলপুর পুরসভার প্রাক্তন উপ-পুরপ্রধান প্রবীর বৈদ্য বলেন, “আমরা চল্লিশ বছর ধরে পুজো করছি। শেষ কয়েক বছর বাদে এত দিন তো অনুদান ছাড়াই পুজো হয়েছে। এবারও অনুদান ছাড়াই পুজো হবে।

26 August 2024, 09:30 AM

R G Kar Scan: আজ ফের সন্দীপ ঘোষকে সিবিআই-এর তলব।

26 August 2024, 09:30 AM

R G Kar: আরজি কর-কাণ্ডের প্রতিবাদ মিছিলেই মহিলার শ্লীলতাহানি অভিযোগ কর্তব্যরত মদ্যপ কনস্টেবলের বিরুদ্ধে। কাঁচরাপাড়া হালিশহর এলাকার ইস্টবেঙ্গল এবং মোহনবাগান সমর্থকদের এক প্রতিবাদ মিছিল চলছিল রবিবার সন্ধ্যায়। সেই সময় হালিশহর থানার এক  কর্তব্যরত কনস্টেবল মদ্যপ অবস্থায় ওই মিছিলে থাকা এক মহিলাকে শ্লীলতাহানির করার চেষ্টার অভিযোগ ওঠে। এই ঘটনাকে কেন্দ্র করে ওই পুলিসকর্মীর বিরুদ্ধে অভিযোগ তুলে হালিশহর থানার সামনে বিক্ষোভ প্রদর্শন করেন আন্দোলনকারীরা। এরপর অভিযুক্ত পুলিস কনস্টেবলকে সেখান থেকে সরিয়ে নিয়ে যায় পুলিস। অভিযুক্ত ওই কনস্টেবলের বিরুদ্ধে হালিশহর থানাতে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিযোগকারিণী। অভিযুক্ত কনস্টেবলের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে।