Bengali News LIVE Updates: বিনা প্রতিদ্বন্দ্বিতায় কনিষ্ঠতম ICC চেয়ারম্যান জয় শাহ!

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Tuesday, August 27, 2024 - 23:15
Bengali News LIVE Updates: বিনা প্রতিদ্বন্দ্বিতায় কনিষ্ঠতম ICC চেয়ারম্যান জয় শাহ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

27 August 2024, 23:15 PM

ICC চেয়ারম্যান পদে এবার BCCI-এর সচিব। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতলেন জয় শাহ। আজ, মঙ্গলবার ছিল মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন। শাহ ছাড়া আর কেউ মনোনয়ন দেননি। ১ ডিসেম্বর দায়িত্ব নেবেন ICC-এর নয়া চেয়ারম্যান।

 

27 August 2024, 14:30 PM

Nabanna Abhijan: আন্দোলন শান্তিপূর্ণ? পুলিসকে ফেলে মার রাস্তায়! হাওড়া ময়দানে পুলিসকে তাড়া আন্দোলনকারীদের। পুলিসকে রাস্তায় ফেলে মারধর করা হলো।

27 August 2024, 14:30 PM

আবগারি দুর্নীতি মামলায় ইডি এবং সিবিআই - উভয় মামলাতেই শর্তসাপেক্ষে জামিন পেলেন বিআরএস নেত্রী কে কবিতা। দুটি মামলার প্রতিটিতেই ১০ লক্ষ টাকা করে বেল বন্ড দিতে হবে কে কবিতাকে। একইসঙ্গে সুপ্রিম কোর্টের নির্দেশ - কোনো ভাবেই সাক্ষীদের প্রভাবিত করতে পারবেন না তিনি, জমা রাখতে হবে পাসপোর্ট এবং নিয়মিত তদন্তকারী সংস্থার সঙ্গে যোগাযোগ রাখতে হবে। সুপ্রিম কোর্টের বিচারপতি বিআর গাভাই এবং কেভি বিশ্বনাথনের বেঞ্চ এদিন জানিয়েছে - ৫ মাস ধরে হেফাজতে রয়েছেন কে কবিতা। অল্প সময়ের মধ্যে ট্রায়াল শেষ হওয়ারও কোনও সম্ভাবনা নেই। এবং মহিলা হিসেবে পিএমএলএ অ্যাক্টে কিছু সুবিধা পাওয়ার অধিকারও রয়েছে কে কবিতার। তার প্রেক্ষিতেই জামিন মঞ্জুর করা হল।

27 August 2024, 11:15 AM

RG Kar Incident: সিবিআই FIR ধরে ECIR দায়ের ইডি। আরজি কর হাসপাতালে আর্থিক দুর্নীতি তদন্তে ইডি। সিবিআই পাশে এবার ইডি। 

27 August 2024, 09:45 AM

Nabanna Abijan: নিরাপত্তায় অভিনব ব্যবস্থা। রেস কোর্সের সামনে কন্টেনার। হামলার মুখে কন্টেনারকে ঢাল করার পরিকল্পনা। নিরাপত্তার সরঞ্জাম রাখতেও কন্টেনার ব্যবহার। 

27 August 2024, 09:45 AM

Nabanna Abijan: অনুমতি জটিলতার মধ্যেই  ছাত্র সমাজের নবান্ন অভিযান। শহরের বিভিন্ন প্রান্ত থেকে মিছিল করে নবান্ন অভিমুখে যাওয়ার প্রস্তুতি। উত্তেজনার আশঙ্কা। ছাত্র সমাজ-এর ডাকা নবান্ন অভিযানের অনুমতি দেয়নি রাজ্য পুলিস। তার পরেও প্রস্তুতিতে খামতি রাখছে না কলকাতা পুলিস। তাদের নিয়ন্ত্রণাধীন এলাকায় মঙ্গলবার মোতায়েন ৬ হাজার পুলিসকর্মী। ২৬ জন ডিসি  পদমর্যাদার আধিকারিকও  পথে। হাওড়া যাওয়ার পথে ব্যারিকেড কমবেশি ১৯টি জায়গায়।

27 August 2024, 09:45 AM

Nabanna Abhijan: জোরদার নিরাপত্তা। মোতায়েন প্রায় ছয় হাজার পুলিসকর্মী।রাস্তায় ২৬ জন ডিসি পদ মর্যাদার আধিকারিক। নিরাপত্তার জোরদার বলয়। নবান্ন এখন নিশ্ছিদ্র দুর্গ। মাছি গলার উপায় নেই। প্রস্তুত জল কামান, কাঁদানে গ্যাস। মোতায়েন কমব্যাট ফোর্স।  অশান্তির আশঙ্কা পুলিস-প্রশাসনের। 

27 August 2024, 09:30 AM

Nabanna Abhijan: নবান্ন অভিযান ঘিরে তুঙ্গে উত্তেজনার পারদ। অনুমতির পরোয়া না করেই পথে ছাত্র সমাজ। অশান্তির আশঙ্কা প্রশাসনের। নবান্নের পথে কম বেশি উনিশটি ব্যারিকেড। দিকে দিকে অস্থায়ী পুলিস আউট পোস্ট। অশান্তি আটকাতে মরিয়া প্রশাসন।