West Bengal News LIVE Update: 'সম্পূর্ণ চক্রান্ত করে আমাকে ফাঁসানো হয়েছে!', বিস্ফোরক দাবি জামালের...

West Bengal News LIVE Update: কাল তৃণমূলের একুশে জুলাই। লোকসভা ভোটের দুরন্ত ফলের পর চাঙ্গা ঘাসফুল শিবির। 

Last Updated: Saturday, July 20, 2024 - 12:57
West Bengal News LIVE Update: 'সম্পূর্ণ চক্রান্ত করে আমাকে ফাঁসানো হয়েছে!', বিস্ফোরক দাবি জামালের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

20 July 2024, 13:00 PM

Jamaluddin Sardar: সোনারপুর থানা থেকে বারুইপুর আদালতের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হল জামালকে। তিনি বলেন, 'সম্পূর্ণ চক্রান্ত করে আমাকে ফাঁসানো হয়েছে। অনেকে সরকারি জমির উপর বাড়ি করেছে। তাদের বিরুদ্ধে মামলা করেছি। তারা চক্রান্ত করে আমাকে ফাঁসিয়েছে।'

20 July 2024, 12:45 PM

North Bengal: জলপাইগুড়ি গজলডোবা এবং লাটাগুড়িতে রিসোর্ট ভাঙচুরের ঘটনায় মুখ খুললেন জলপাইগুড়ি সাংসদ জয়ন্ত কুমার রায়। তিনি বলেন, 'বেছে বেছে বিজেপি নেতাদের বাড়ি - হোটেল - রিসোর্ট ভেঙে ফেলা হচ্ছে অথচ তৃণমূল নেতাদের শুধু টাচ করে দেওয়া হচ্ছে, এই ভাবে চললে বৃহত্তর আন্দোলনে আমরা নামব।'

20 July 2024, 12:45 PM

21st July: হাওড়া সালকিয়াতে তৃণমূল কংগ্রেসের ধর্মতলায় একুশে জুলাই এর সভার প্রস্তুতি  চলছে। প্রায় ২৫ হাজার তৃণমূল কর্মীদের জন্য দুটি শিবিরে থাকা এবং খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে। শনিবার ভোর থেকে উত্তরবঙ্গ এবং দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলা থেকে হাজার হাজার তৃণমূল কর্মী কলকাতায় আসতে শুরু করেছেন। তাদের থাকা ও খাওয়ার জন্য সালকিয়া স্কুল রোডের শ্রীরাম বাটিকা এবং স্যাম গার্ডেনে শিবিরের ব্যবস্থা করা হয়েছে। শনিবার সকালে রাজ্যের খাদ্য প্রক্রিয়াকরণ দপ্তরের মন্ত্রী অরূপ রায় এবং উত্তর হাওড়ার বিধায়ক গৌতম চৌধুরী ওই দুটি শিবির পরিদর্শন করেন। মন্ত্রীও খুন্তি হাতে রাঁধুনীর সঙ্গে রান্নায় হাত লাগান। মেনু হল ভাত, সোয়াবিনের ও রাজমার তরকারি, এবং ডিম সিদ্ধ। তারা অতিথিদের জন্য রান্না-বান্না কিভাবে হচ্ছে তা খতিয়ে দেখেন।

20 July 2024, 12:45 PM

Bhatpara: ফের ভাটপাড়ায় বোমাবাজি। আহত ৪, ইতিমধ্যে দুজন ভর্তি আর জি কর হসপিটালে। ভাটপাড়া পৌরসভা ১৭ নম্বর ওয়ার্ড গতকাল রাত্রে দুষ্কৃতীরা বোমাবাজি চালায় বলে জানা গিয়েছে। আহত চারজন কি কারণে এই বোমাবাজির শিকার তার তদন্ত করছে জগদ্দল থানার পুলিস। এই মোমিন পাড়া অঞ্চলে মাঝেমধ্যে বোমাবাজি হয়। দুই মহিলা সহ আহত চারজন।

20 July 2024, 12:45 PM

21st July: আগামীকাল ২১ শে জুলাই সমাবেশ। ধর্মতলায় এই সমাবেশে যোগ দিতে বিভিন্ন জেলা থেকে আসছেন তৃণমূল কর্মীরা। উত্তর হাওড়ার দুটি জায়গায় প্রায় ১৫ হাজার কর্মীর খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। তাদের জন্য চলছে রান্না। ভাত সয়াবিনের তরকারি ও ডিম সিদ্ধ থাকছে মেনুতে।

20 July 2024, 11:30 AM

আগামিকাল তৃণমূলের একুশে জুলাই।  চলতি বছরে লোকসভা ও বিধানসভা উপনির্বাচনের দুরন্ত ফলের কারণে আরও চাঙ্গা জোড়াফুল শিবিরের কর্মী সমর্থকেরা। একদিকে সেজে উঠছে ধর্মতলার মঞ্চ, অন্যদিকে শহরে শুক্রবার থেকেই আসতে শুরু করেছেন কর্মী সমর্থকেরা। এবার মূল মঞ্চের আয়তন হচ্ছে ৫২ বাই ২৪ ফুট। এখানেই বসবেন দলের শীর্ষ নেতৃত্বরা। নব নির্বাচিত সাংসদ বিধায়ক, গুরুত্বপূর্ণ নেতা মন্ত্রীরা সবার বসার জায়গার আয়োজন থাকবেন এই মঞ্চে। এছাড়াও থাকছে আরও একটি মঞ্চ। সেটির আয়তন হবে ৪৮ বাই ২৪ ফুট। সেই মঞ্চে বসবেন বিভিন্ন পুরসভার কাউন্সিলররা। এখানেই শেষ নয়। অপর একটি মঞ্চও করা হচ্ছে। সেই মঞ্চে থাকবেন শহিদ পরিবারের সদস্যরা। সেই মঞ্চের আয়তন হবে ৪০ বাই ২৪ ফুট। ২১ জুলাইয়ে যাঁরা শহিদ হয়েছিলেন তাঁদের পরিবারের সদস্যরা বসবেন এই ছোট মঞ্চটিতে।

20 July 2024, 09:45 AM

Malbazar: চা বাগানের মধ্যে সদ্যোজাত শিশু সন্তান উদ্ধার হল। ঘটনাটি ঘটেছে মালবাজার ব্লকের কুমলাই চা বাগানে। জানা যায় শুক্রবার সকালে কুমলাই চা বাগানের বাসিন্দা, বেলাল রাহমান প্রতিদিনের মতো শৌচ কর্ম করতে বাগানে গিয়েছিলেন। ফেরার পথে আচমকায় ব্যাগের মধ্যে কিছু নড়াচড়া করতে দেখেন। তিনি হতবিঙ্গ হয়ে পড়েন। ধীরে ধীরে সেই ব্যাগ খুলতেই দেখতে পান এক সদ্যোজাত শিশু সন্তানকে। সেই ব্যক্তি তখন সেই শিশুটিকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যান বাড়িতে গিয়ে সেবা-শুশ্রূষা করে পরবর্তীতে মালবাজার থানায় খবর দেন। মালবাজার থানার পুলিস রাতে ঘটনাস্থলে গিয়ে সেই শিশুটিকে উদ্ধার করে এবং মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতাল সূত্রের খবর উদ্ধার হওয়া সদ্যোজাত শিশুটি কন্যা সন্তান এবং বর্তমানে সে মালবাজার হাসপাতালে পর্যবেক্ষণে রয়েছে।  কে বা কারা এই শিশুকে এই ভাবে নদীর ধারে ফেলে গেছে, তা ক্ষতিয়ে দেখছে পুলিস।

20 July 2024, 09:00 AM

Jamal: মাস্ক পরে থাকায় কাল হল জামালের! মাস্ক পরা দেখেই পুলিসের সন্দেহ হয়। বাসন্তী হাইওয়ে থেকে সোনারপুরের রাস্তায় গ্রেফতার। ১৬ জুলাই গ্রেফতারির আশঙ্কায় ফেরার হয় জামাল। ১৬ জুলাই রাতে জঙ্গলে রাত কাটায় জামাল। সকালে মাস্ক মুখে বিধাননগরে গিয়ে পরিচিতের সঙ্গে সাক্ষাত্‍। আত্মসমর্পণের কথা ভেবেও মত বদলায় জামাল, খবর সূত্রের।  

20 July 2024, 09:00 AM

Newtown: খাস কলকাতায় সেক্সটরশন চক্রের পর্দাফাঁস! নগ্ন ভিডিও কল। রিসিভ করলেই স্ক্রিন শট নিয়ে ব্ল্যাকমেল। রাজারহাটের বাড়িতে চক্র! পুলিসি অভিযানে আটক এক তরুণী।  তদন্তে পুলিস। 

 

20 July 2024, 09:00 AM

Bangladesh: এখনও জ্বলছে বাংলাদেশ। জারি কারফিউ। রাস্তায় নামল সেনা।  ঢাকা-সহ অধিকাংশ শহরে টোটাল শাট ডাউন। বিচ্ছিন্ন ইন্টারনেট পরিষেবা। ঢাকায় মৃত বেড়ে বাইশ। 

20 July 2024, 09:00 AM

21 July: কাল তৃণমূলের একুশে জুলাই। লোকসভা ভোটের দুরন্ত ফলের পর চাঙ্গা ঘাসফুল শিবির।  উত্‍সাহ তুঙ্গে। কলকাতামুখী সব জেলার কর্মী সমর্থকরা। শিয়ালদহ স্টেশনে তৃণমূল শিবির। উত্তরবঙ্গ থেকে আসা ট্রেনের যাত্রী অর্থাৎ দলীয় কর্মীদের রিসিভ করে বিভিন্ন ক্যাম্পে পাঠানোর ব্যবস্থা। ৬০ টা বাস। স্টেশন চত্বরে প্রতি ঘণ্টায় ২০ টা করে বাস রাখা। রোটেশন পদ্ধতি। এই বাস ভরে গেলে গন্তব্যে যাত্রা শুরু করবে। তখন পরের রোটেশনের বাস এসে দাঁড়াবে।