West Bengal News LIVE Update: শহরে ফের ভেঙে পড়ল বাড়ি, এবার এন্টালিতে..

West Bengal News LIVE Update:  আজ বেলা ১ টার সময় ৪ জন জয়ী প্রার্থীর শপথ বাক্য পাঠ করানো হবে বিধানসভায়। 

Last Updated: Tuesday, July 23, 2024 - 22:31
West Bengal News LIVE Update: শহরে ফের ভেঙে পড়ল বাড়ি, এবার এন্টালিতে..

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

23 July 2024, 22:30 PM

শহরে ফের ভেঙে পড়ল বাড়ি। এবার এন্টালিতে।  ঘড়িতে তখন সাড়ে ছ'টা। এদিন সন্ধ্যায় নফর কোলে রোডে ভেঙে পড়ে তিনতলার বাড়ির একাংশ। তবে এখনও পর্যন্ত হতাহতের কোনও খবর নেই।

23 July 2024, 21:00 PM

'কেন্দ্রীয় বাজেট পক্ষপাতদুষ্ট'। সংসদে ভবনের সামনে এবার বিক্ষোভ দেখাবে ইন্ডিয়া জোট। কবে? আগামীকাল, বুধবার। বিক্ষোভে যোগ দেবেন তৃণমূলের লোকসভা ও রাজ্যসভার সাংসদরাও। সকাল ১০.২৫ মিনিটে সংসদ ভবনের মকরদ্বারে হাজির থাকার নির্দেশ দেওয়া হয়েছে তাঁদের।

23 July 2024, 11:15 AM

বাজেট পেশ হতেই শেয়ার সুচক ঊর্ধ্বমুখী শেয়ার সূচক 140 +, সকালে 150 নেমে গিয়েছিল। সেটা রিকভার করেছে।

23 July 2024, 09:30 AM

Supreme Court: আজ সুপ্রিম কোর্টে রাজ্য বনাম রাজ্যপাল মামলার শুনানি রয়েছে। সরকারের তরফ থেকে পাঠানো একাধিক ফাইল আটকে রাখার অভিযোগ রাজ্যপালের বিরুদ্ধে।

23 July 2024, 09:30 AM

Potato: বাজারে আলু অমিল। দাম চড়ছে। মানিকতলা আলু আড়ত সহ উত্তর কলকাতা এবং উত্তর শহরতলীর কোনো বাজারে ২১ জুলাইয়ের পর আর নতুন করে কোনো কনসাইনমেন্ট ঢোকেনি। স্টকে থাকা আলু পড়ে আছে ইতিউতি। খুচরো বিক্রেতাদের কারুর কাছে ৫ কিলো কারুর কাছে ১০ কিলো আলু পড়ে আছে। নতুন করে স্টক না ঢুকলে এই আলুর দাম বেড়ে যাওয়ার আশঙ্কা উড়িয়ে দিচ্ছেন না মানিকতলা বাজার আলু আড়ত সমিতির সম্পাদক রাম চন্দ্র সাউ। এই মুহূর্তে চন্দ্রমুখী ৪০ এবং জ্যোতি ৩৫ টাকা। পিয়াজ মাঝে ৪৫ এ নামলেও ফের বেড়ে ৫০ টাকা। নতুন স্টক না এলে তাদের জীবন কিভাবে নির্বাহ হবে তা নিয়েও সংশয়ে খুচরো বিক্রেতারা। 

23 July 2024, 09:30 AM

WB Assembly: বিধানসভার বর্ষাকালীন অধিবেশনের আজ দ্বিতীয় দিন। আজ বেলা ১ টার সময় ৪ জন জয়ী প্রার্থীর শপথ বাক্য পাঠ করানো হবে বিধানসভায়। অন্যদিকে আজই নিট নিয়ে প্রস্তাব পেশ করবে শাসক দল। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী মেডিকেলে ভর্তির পরীক্ষা রাজ্যের হাতে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছিলেন। অন্যদিকে আজ বিধানসভায় বেলা তিনটের সময় রয়েছে ক্যাবিনেট মিটিং। বিধানসভার নিয়ম মেনে বিধায়কদের শপথ বাক্য পাঠ করানোর বিরোধিতা করবে বিজেপি।