West Bengal News LIVE Update: টালিগঞ্জে 'আমরা-ওরা' নয়! কর্মবিরতি বহাল পরিচালকদের...

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Monday, July 29, 2024 - 23:15
West Bengal News LIVE Update: টালিগঞ্জে 'আমরা-ওরা' নয়! কর্মবিরতি বহাল পরিচালকদের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

29 July 2024, 23:15 PM

টালিগঞ্জে অচলাবস্থা। দিনভর শুনসান স্টুডিও। বন্ধ শ্যুটিং। সমাধান কোন পথে? পরিচালকদের মতে, 'আমরা এমন একজন বা দু'জন  মধ্যস্থতাকারীকে চাই, যিনি সিনেমাটাও বোঝেন এবং আইনও জানেন'। তাঁদের দাবি, 'কোন ফেডারেশনে আইন তৈরি করতে পারে না। আইন বলে যা চালাচ্ছে, সেগুলো আসলে আইন নয়'। সঙ্গে বার্তা, 'টেকনিশিয়ানদের সঙ্গে আমরা ওরা চাই না। টেকনিশিয়ানরা আমাদের পরিবারেরই অংশ। সমস্যা না মেটা পর্যন্ত কর্মবিরতি চলবে'।

 

29 July 2024, 20:00 PM

নজরে সেই মালদহ আর মুর্শিদাবাদ। এবার বাংলার ভাগের দাবি তুললেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর। তাঁর মতে, 'অনুপ্রবেশের কারণে সমস্য়া তৈরি হচ্ছে মালদহ ও মুর্শিদাবাদে। এই দুই জেলা যদি কেন্দ্রশাসিত অঞ্চল হয়, তাহলে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করে অনুপ্রবেশের সমস্য়ার মোকাবিলা করা যাবে'।

 

29 July 2024, 18:30 PM

রেলের ওভারহেড তারে গাছের ডাল ভেঙে পড়ে  ট্রেন চলাচল বন্ধ দক্ষিণ পূর্ব রেলের হাওড়া-আমতা শাখায়। বড়গাছিয়া স্টেশনে কাছে ঘটনাটি ঘটে।আপের একটি ট্রেন দাঁড়িয়ে রয়েছে ।সমস্যায় পড়েছেন যাত্রীরা। দক্ষিণ পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক ওম প্রকাশ চরণ জানিয়েছেন যে এই ঘটনা জেরে ওই শাখায় ট্রেন চলাচল আপাতত বন্ধ রয়েছে।রেলের ইঞ্জিনিয়াররা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছেন।ট্রেন চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

29 July 2024, 16:30 PM

শুনশান টলিপাড়া। কর্মবিরতিতে পরিচালকরা। পাশে প্রযোজকরাও। অনির্দিষ্টকালের জন্য বন্ধ শুটিং। প্রসেনজিতের বাড়িতেও আলোচনায় কাটল না জট। মধ্যস্থতার জন্য সরকারের হস্তক্ষেপ দাবি করা হয়। সোমবার ৪ টেয় টেকনিশিয়ানে ফেডারেশন, ৫ টায় আর্টিস্ট ফোরাম, ৮টায় পরিচালকদের সাংবাদিক বৈঠক। 

29 July 2024, 15:15 PM

Rahul Gandhi In Parliament: চক্রব্যুহের অপর নাম পদ্মব্যুহ। অভিমুন্যকে ৬ জন চক্রব্যুহ করে হত্যা করেছিল। এখনও চক্রব্যুহ চলছে। এখানে ৬ জন রয়েছে। মোদী, অমিত শাহ, মোহন ভাগবত, অজিত ডোভাল, আদানি, আম্বানি। চক্রব্যুহ প্রথম যে কাজটি করেছে, নোটবন্দি, জিএসটি এবং ট্যাক্স টেরোরিজমের মাধ্যমে যারা দেশের অগ্রগতির ধারক সেই যুবকদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়েছে। সেনায় অগ্নিবীরদের চক্রব্যূহতে ফাঁসানো হয়েছে। আপনাদের তৈরি চক্রব্যূহ আমরা ভাঙতে যাচ্ছি। চক্রব্যূহ ভাঙ্গার একমাত্র উপায় হল জাতিগত জনগণনা। আমরা করব।

 

29 July 2024, 15:00 PM

Purba Bardhaman: বন্ধুদের আড্ডায় বচসা থেকে  মারমারি। মৃত্যু এক বন্ধুর। মৃতের নাম বামদেব রায় ওরফে বামা (২৯)। বাড়ি পূর্ব বর্ধমানের নলায়। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে  ৩ বন্ধুকে।

 

29 July 2024, 15:00 PM

Traffic Fine: একদিনে দুবরাজপুরে ট্রাফিক আইন ভাঙার অপরাধে ১ লক্ষ ১৩ হাজার ৫০০ টাকা জরিমানা আদায়। এছাড়াও মোটর বাইক সহ গ্রেফতার ২ জন।

 

29 July 2024, 13:15 PM

TMC in Parliament: নীতি আয়োগের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে অপমান করা হয়েছে। বিষয়টি লোকসভায় তুলবে তৃণমূল। 

 

29 July 2024, 13:15 PM

WB Assembly Session: বিধানসভায় 'নীতি' বৈঠকের আচঁ। নিন্দা প্রস্তাব আনল তৃণমূল। ওয়াক আউট বিজেপির। অধিবেশনের শুরুতেই বিধানসভার অন্দরে বাগবিতণ্ডা। শোরগোল।

29 July 2024, 11:00 AM

Arvind Kejriwal: আবগারি দুর্নীতির মামলায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে চার্জশিট পেশ সিবিআইয়ের। মুখ্যমন্ত্রী ছাড়াও এই মামলায় জড়িত বাকিদের বিরুদ্ধে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে চার্জশিট দাখিল করেছে।

29 July 2024, 10:45 AM

Firhad Hakim: ফিরহাদ হাকিমকে আইনি নোটিস। ধর্ম নিয়ে উস্কানিমূলক মন্তব্য করায় আইনি নোটিস কলকাতার মেয়রকে। নোটিস পাঠালেন মানিকতলার এক বাসিন্দা। ফিরহাদ হাকিমের বক্তব্য ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। তারপরেও উনি ক্ষমা চাননি। ধর্ম নিয়ে উস্কানিমূলক মন্তব্য করায় অন্য ধর্মের মানুষরা আঘাতপ্রাপ্ত হয়েছেন বলে উল্লেখ চিঠিতে। চিঠি হাতে পাওয়ার পর "শোকজ"-এর আবেদন। অন্যথা আইনি পথ অবলম্বন করা হবে বলে উল্লেখ চিঠিতে।

29 July 2024, 10:15 AM

TMC: নেতার উপর রাগ করে দল ছাড়বেন না। যোগদানের সভামঞ্চ থেকে ফের বিস্ফোরক মন্তব্য করলেন দাপুটে তৃণমূল নেতা কৃষ্ণ দাস। তিনি আরও বলেন, আমি ওইরকম নেতা নই যে আপনার অসহায় অবস্থার সুযোগ নিয়ে টাকা চাইব। আমার বিরুদ্ধে অনেকেই অনেক কথা বলে। কিন্তু আমাকে দমিয়ে রাখতে পারেনি। কারন আপনারা আমার পাশে আছেন। জলপাইগুড়ির ৪ নং ওয়ার্ডে যোগদান সভা করেন তিনি। সভা শেষে দাবি করেন ওই ওয়ার্ডে ১০১টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করল। 

 

29 July 2024, 09:15 AM

US Shooting: রচেস্টারের পার্কে বন্দুকবাজের গুলি। গুলিবিদ্ধ হয়ে মৃত ১। আহত ৬।

29 July 2024, 09:15 AM

Purulia: জমি দখল নেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝামেলা, হাতাহাতি। তৃণমূল নেতার  বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ । পালটা গ্রামবাসীদের বিরুদ্ধে রায়তি জমি দখলে বাধা দেওয়ার অভিযোগ। ঘটনাকে ঘিরে দিনভর উত্তেজনা পুরুলিয়ার ঝালদা থানার তুলিন গ্রামে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। গ্রামে বসানো হয় অস্থায়ী পুলিস পিকেটিং । প্রশাসনের মদত নিয়ে তৃণমূল নেতা জমি দখল করছে বলে অভিযোগ পুরুলিয়া জেলা বিজেপি নেতৃত্বের।