Bengal News LIVE Update: খারাপ আবহাওয়ায় চাষের ক্ষতি, ভোট মিটতেই কৃষক আর্থিক সাহায্য রাজ্যের!

Bengal News LIVE Update: জামাইষষ্ঠীতে বাজারে গেলেই হাতে ছ্যাঁকা। পকেট খালি। কোনও কিছুতেই হাত দেওয়া কষ্টকর..

Last Updated: Wednesday, June 12, 2024 - 17:57
Bengal News LIVE Update: খারাপ আবহাওয়ায় চাষের ক্ষতি, ভোট মিটতেই কৃষক আর্থিক সাহায্য রাজ্যের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের App, Facebook, Whatsapp Channel, X (Twitter), Youtube, Instagram পেজ-চ্যানেল)

12 June 2024, 17:45 PM

কৃষকদের পাশে রাজ্য সরকার। এক্স হ্যান্ডেল পোস্টে মুথ্যমন্ত্রীর ঘোষণা, 'আজকে কৃষকবন্ধু (নতুন) প্রকল্পে রাজ্যজুড়ে ১ কোটি ৫ লক্ষ কৃষক ও বর্গাদারকে ২ হাজার ৯০০ কোটি টাকা সহায়তা প্রদানের পাশাপাশি আমরা ‘বাংলা শস্য বীমা’র আওতায় সারা রাজ্যের ২ লক্ষ ১০ হাজার কৃষককে সরাসরি তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ২৯৩ কোটি টাকা আর্থিক সহায়তাও প্রদান শুরু করলাম'। 

 

 

12 June 2024, 10:45 AM

Soham Chakraborty: আরও বিপাকে অভিনেতা বিধায়ক সোহম চক্রবর্তী। বিধায়ক সোহমের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ রেস্তরাঁ মালিক। আনিসুল এবং তাঁর পরিবার হুমকির মুখে আছে। নিরাপত্তা এবং তদন্ত চেয়ে আবেদন। মামলা করার অনুমতি বিচারপতি অমৃতা সিনহার। এই সপ্তাহেই শুনানির সম্ভাবনা।

12 June 2024, 10:45 AM

Arambag Accident: জনবহুল এলাকায় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা এক বাইক আরোহীকে পিষে দিল দ্রুত গতির ট্রাক। মৃতদেহ উদ্ধার করতে গিয়ে বিক্ষোভের মুখে পুলিস। আরামবাগ-বিষ্ণুপুর ২ নম্বর রাজ্য সড়কের উপর গোঘাটের বেঙ্গাই চৌমাথার ঘটনা। মৃত ব্যক্তির নাম প্রতীক ঘোষ (২৭)। স্থানীয় সেনাই গ্রামের বাসিন্দা প্রতীক।

12 June 2024, 10:45 AM

SSC Recruitment Scam: চাকরিপ্রার্থীদের আন্দোলন থামাতে ১২ জনকে 'অবৈধ' নিয়োগ? শিক্ষা দফতরের সুপারিশেই 'অবৈধ' নিয়োগ? ইডির চার্জশিটে বিস্ফোরক অভিযোগ! ইডির চার্জশিট ঘিরে চাঞ্চল্য।

12 June 2024, 08:00 AM

Jamai Sasthi 2024: জামাইষষ্ঠীতে গরম বাজার। তরিতরকারি থেকে ফলমূল, মাছ, মাংস দাম চোকাতে গিয়ে পকেট ফাঁকা হওয়ার জোগাড়। রিমালের প্রভাব পড়েছে বাজারে। ইলিশ বিক্রি হচ্ছে দেড় হাজারে, ট্যাংরা পাঁচশো টাকা, পাবদা চারশো টাকা। বাগদা চিংড়ি ৯০০ টাকা,গলদা ১২০০ টাকা, পমফ্রেট ৯০০ টাকা কেজি। চিকেন ২৭০, পাঁঠার মাংস ৮২০-৮৬০ টাকা, পোল্ট্রির ডিম ৭ টাকা।

 

12 June 2024, 07:45 AM

Raiganj Accident: টাটা সুমো ও লরির সংঘর্ষে মর্মান্তিক পথ দুর্ঘটনা রায়গঞ্জের ১২ নাম্বার জাতীয় সড়কে। মৃত ১, গুরুতর জখম ২ মহিলা সহ ৮ জন। তাদের উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সুত্রে জানা গেছে মৃত ব্যক্তির নাম অলোক মন্ডল। আহত ও মৃতরা সকলেই রায়গঞ্জের জগদীশপুরের বাসিন্দা।

 

12 June 2024, 07:45 AM

Indian Killed:ইউক্রেনে নিহত ২ ভারতীয়। তাদের নিয়োগ করেছিল রুশ সেনা। এনিয়ে সরব হয়েছে বিদেশ মন্ত্রক। ভারতীয়দের যেন সেনা বাহিনীতে নিয়োগ না করা হয় তা নিয়ে রাশিয়াকে জানানো হয়েছে।

 

12 June 2024, 07:45 AM

Army Chief: দেশের নতুন সেনা প্রধান হচ্ছেন লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী। তিনি জেনারেল মনোজ সি পান্ডের স্থলাভিসিক্ত হবেন।

 

12 June 2024, 07:45 AM

JK Encounter: গতরাতে জম্মু ও কাশ্মীরের ডোডায় সেনা ছাউনিতে হামলা চালায় জঙ্গিরা। গুলির লড়াই ২ জওয়ান আহত হয়েছেন। গত ৩ দিন এনিয়ে ৩ বার হামলা চালাল জঙ্গিরা।