Bengal News LIVE Update: মোদীর পর এবার মমতা, শ্যামবাজারে প্রচারে তৃণমূলনেত্রী!

একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

Last Updated: Thursday, May 30, 2024 - 09:18
Bengal News LIVE Update: মোদীর পর এবার মমতা, শ্যামবাজারে প্রচারে তৃণমূলনেত্রী!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

29 May 2024, 15:45 PM

শেষদফায় আগে শহরের জমজমাট প্রচার। গতকাল, মঙ্গলবার শ্যামবাজার থেকে যে পথে রোড-শো করেছিলেন প্রধানমন্ত্রী, সেই পথেই এবার পদযাত্রা করছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। এদিন শ্যামবাজারে নেতাজির মূর্তিতে মালা দিয়ে পদযাত্রা শুরু করেন তিনি। পদযাত্রা শেষ হবে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের বাড়ির কাছে।   

29 May 2024, 13:45 PM

Saukat Mollah summoned by Cbi in Coal Smuggling case: কয়লা পাচার মামলায় ক্যানিং পূর্বের বিধায়ক তথা ভাঙড়ের পর্যবেক্ষক শওকত মোল্লাকে সিবিআই তলব। মঙ্গলবার রাতে ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লাকে সিবিআই আজকে নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠায়। তবে ভোটের ব্যস্ততার কারণ দর্শিয়ে হাজিরা এড়ালেন শওকত মোল্লা। ৪ তারিখের পরে যাবেন বলে জানিয়েছেন তিনি।

 

29 May 2024, 13:45 PM

Arvind Kejriwal: বাড়ছে না দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের অন্তর্বর্তী জামিনের মেয়াদ। অরবিন্দ কেজরিওয়ালের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বাড়ানোর আর্জি খারিজ করল সুপ্রিম কোর্ট। সুপ্রিম কোর্টে গতকাল কেজরিওয়ালের আবেদনের উল্লেখ করা হয়। বিচারপতিরা বিষয়টি প্রধান বিচারপতির বিবেচনাধীন বলে ফেরত পাঠায়। আজ সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জানিয়ে দেয়, কেজরিওয়ালের এই আবেদনের গ্রহণযোগ্যতা নেই। কারণ হিসেবে বলা হয়, নিম্ন আদালতে রুটিন মাফিক জামিনের আবেদন জানাতে পারেন অরবিন্দ কেজরিওয়াল। সুপ্রিম কোর্টে তাঁর গ্রেফতারি চ্যালেঞ্জ করে দায়ের করা মামলার এখনও নিষ্পত্তি হয়নি। রায়দান স্থগিত রয়েছে। তাই এখন অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন গ্রহণযোগ্য নয়। ১০ মে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে অন্তর্বর্তীকালীন জামিনে মুক্তি দেয় সুপ্রিম কোর্ট। আদালতের শর্ত অনুযায়ী ২ জুন আবার আত্মসমর্পণ করতে হবে কেজরিওয়ালকে। PET Scan করানোর প্রয়োজনে অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন জানিয়েছিলেন কেজরিওয়াল।

29 May 2024, 11:00 AM

 Sandhakpur Tourist Death: বন্ধুদের সঙ্গে সান্দাকফু ঘুরতে গিয়ে মৃত্য়ু কালিয়াগঞ্জের যুবকের।

29 May 2024, 11:00 AM

bombing at Bhatpara: আবারও উত্তপ্ত ভাটপাড়া। বিজেপি নেতার বাড়ির সামনে বোমাবাজির অভিযোগ। চাঞ্চল্য এলাকাতে। ভাটপাড়া পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের অন্তর্গত আটচালা বাগান রোড এলাকায় ভাটপাড়া-ব্যা রাকপুর সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি উমা শঙ্কর সিংয়ের বাসভবনের সামনে দুষ্কৃতীরা বোমাবাজি করে বলে অভিযোগ। এই ঘটনায় নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং।

29 May 2024, 10:45 AM

Canning Building Collapse: ক্যানিংয়ে নির্মীয়মাণ দোতলা বাড়ি ভেঙে চাপা পড়ে গুরুতর আহত ৭ জন। ক্যানিং-বারুইপুর রোডের পাশে ক্যানিং পুরাতন বিডিও অফিসের কাছে এই দুর্ঘটনা ঘটে। বাড়িটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। ৭ জন পথচারী ও গাড়ির ড্রাইভার চাপা পড়ে আহত হয়েছেন বলে জানা যাচ্ছে।

29 May 2024, 10:45 AM

Tufangunj: বুধবার গভীর রাতে হঠাৎ ঝড়ে তছনছ তুফানগঞ্জ। প্রবল ঝড় হয় রাত ২টো নাগাদ। কিছুক্ষণের ঝড়ে কার্যত বিপর্যস্ত ১ নম্বর ব্লকের নাককাটিগাছ গ্রাম পঞ্চায়েতের বিস্তীর্ণ এলাকা। ক্ষতিগ্রস্ত ৩০টিরও বেশি বাড়ি। বিদ্যুতের খুঁটি উপড়ে ও গাছ পড়ে অবরুদ্ধ তুফানগঞ্জ-বালাভূত রাজ্য সড়ক।

29 May 2024, 10:00 AM

Dhupguri Theft: ভিখারীর ছদ্মবেশে এসে চুরি জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির গাদং-১ নং গ্রাম পঞ্চায়েতের কথাপাড়ার বেলতলী এলাকায়। জানা গেছে, ফজলার রহমানের বাড়িতে কেউ ছিল না। একজন ভিখারী সেই বাড়িতে আসে বলে বাড়ির মালিক ফজলার রহমানের দাবি। এরপর পরবর্তীতে ফজলার রহমানের বাড়ির লোকজন এসে দেখতে পান বাড়ির আলমারি খুলে নগদ প্রায় ৫০ হাজার টাকা সহ সোনা নিয়ে চম্পট দিয়েছে ভিখারীর ছদ্মবেশে আসা চোর।

 

29 May 2024, 10:00 AM

Rain In NB: রিমালের প্রভাব উত্তরেও, জলপাইগুড়িতে গভীর রাতে ভারী বৃষ্টি সঙ্গে ঝোড়ো হাওয়া, বিদ্যুৎহীন বহু গ্রাম। বুধবার সকাল থেকে মেঘলা আকাশ। এবার তো কয়েকদিনের তীব্র তাপ দেখার পর কিছুটা হলেও স্বস্তি জেলাবাসীর। মঙ্গলবার গভীর রাতে বিশাল আকৃতির গাছ পড়ে বন্ধ হল জলপাইগুড়ি-চালহাটি রোড ।বিদ্যুৎহীন অবস্থায় রয়েছে গোটা এলাকা। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে খরিয়া অঞ্চলের প্রধান ও উপ প্রধান। খোজ খবর নিতে উপস্থিত কোতোয়ালি থানার পুলিস।

 

29 May 2024, 09:30 AM

Bangladesh MP Killings : বাংলাদেশের সাংসদ খুনের তদন্তে এবার নেপাল যাচ্ছে সিআইডির একটি দল। খুনের পর অন্যতম অভিযুক্ত সিয়াম নেপাল পালায় বলে জানতে পারেন তদন্তকারীরা। পাশাপাশি মূল চক্রী আক্তারুজ্জামানও  বাংলাদেশ থেকে দিল্লি হয়ে কাঠমান্ডু গিয়েছিল বলে যায়।

29 May 2024, 08:45 AM

Jaynagar Shooting: দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে শ্যুট আউট। আহত এক তৃণমূল পঞ্চায়েত সদস্য। তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তারপর বোমাবাজির অভিযোগ। চার থেকে পাঁচজন দুষ্কৃতী তপন মণ্ডল নামে ওই পঢঞ্চায়েত সদস্যের উপরে হামলা চালায় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে জয়নগরের গড়দোয়ানি এলাকায়।  

 

29 May 2024, 08:15 AM

Kalyani Shootout: নদীয়ার কল্যাণীতে গুলিবিদ্ধ এক যুবক। স্কুটি করে যাওয়ার সময় পিছন থেকে গুলি যুবককে। নদীয়ার কল্যাণী থানার সীমান্ত এলাকার ঘটনা। আহত যুবকের নাম অজয় মাহাত (৩০)। গুলি ছুঁয়ে যায় স্কুটি চালক আরেক যুবকের। আহত যুবকের বাড়ি কল্যাণী থানার চরজাজিরা এলাকায়। অভিযোগ, স্কুটি করে দুজন যাচ্ছিল। সেই সময় পিছন থেকে কে বা কারা গুলি চালায়। গুলি লাগে অজয়ের পিঠে। পাশাপাশি স্কুটি চালকের বুকের পাশে গুলি ছুঁয়ে বেরিয়ে যায়। আহত যুবক গুরুতর জখম অবস্থায় কল্যাণী জে এন এম হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাস্থলে কল্যাণী থানার পুলিস।

 

29 May 2024, 08:15 AM

Mamata Banerjee: অভিভেষেকের প্রচারে আজ মেটিয়াবুরুজে মমতা বন্দ্যোপাধ্যায়।

29 May 2024, 08:15 AM

J P Nadda: আজ মমতার খাস তালুক হাজরায় রোড শো করবেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

29 May 2024, 08:15 AM

Modi in Bengal : আগামী ১ জুন বারাণসীতে ভোট। সেখানে না গিয়ে বাংলায় প্রচার করছেন মোদী। মথুরাপুর লোকসভার মধ্যে পড়ে কাকদ্বীপ।  মথুরাপুরে বিজেপির প্রার্থী অশোক পুরকাইত।