LIVE: প্রিন্সিপালকে সরানোর নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের

LIVE: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Thursday, October 5, 2023 - 20:53
LIVE: প্রিন্সিপালকে সরানোর নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবরগুলি শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

5 October 2023, 21:00 PM

আগামীকাল থেকেই আর কলেজে ঢুকতে পারবেন না'। যোগেশচন্দ্র চৌধুরী ল' কলেজের অধ্যক্ষকে অপসারণের নির্দেশ দিল কলকাতা হাইকোর্ট। সঙ্গে আরও এক অধ্য়াপককে। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন, 'UGC-র নির্ধারিত যোগ্যতা তাঁদের নেই। নিজেদের যোগ্যতা সম্পর্কে যদি আদালতকে সন্তুষ্ট করতে পারেন, তাহলে অবশ্য পুর্নবহাল করা হবে'।

5 October 2023, 19:45 PM

দিল্লি থেকে ফিরে কেন্দ্রীয় বঞ্চনার বিরুদ্ধে ‘রাজভবন অভিযান’-এর ডাক দিয়েছিল তৃণমূল। এদিন রাজ্যপাল কলকাতায় ফেরা পর্যন্ত রাজভবনের সামনেই বসে থাকবেন অভিষেক। রাতও কাটাবেন ধর্নামঞ্চেই। টানা অবস্থানে বসবেন তাঁরা।

 

5 October 2023, 17:45 PM

চাঁদে নামল অন্ধকার। অবশেষে চিরঘুমে চন্দ্রযান ৩। 

5 October 2023, 15:00 PM

সূর্যকান্ত মিশ্র বলেন, "৫ বছর আগে শুনেছিলাম, মুখ্যমন্ত্রীর ভাইপোর স্ত্রী মালয়শিয়া থেকে কলকাতা থেকে সোনা নিয়ে এসে আটক হয়েছেন। কিন্তু ফোন আসে দিল্লি ও কালীঘাট থেকে। এর থেকেই প্রমাণিত সেটিং-এর তত্ত্ব।"

5 October 2023, 14:00 PM

সুজন চক্রবর্তী তোপ দাগেন, "তৃণমূলের বিজেপির বিরুদ্ধে বলার কিছু নেই। বিজেপির প্রশয়েই তৃণমূল। আরএসএস-এর কথাতেই তৃণমূল। বিজেপির সঙ্গে সরকার করেছেই তৃণমূল। এখনও বিজেপির প্রশ্রয় নিয়েই তৃণমূল দলটা টিকে আছে। পশ্চিমবাংলায় তৃণমূলকে আর কত সাহায্য করবে বিজেপি? বিজেপি জানে, পশ্চিমবাংলায় তাদের সবচেয়ে বেশি সাহায্য করতে পারে তৃণমূল-ই। সেই কারণে তৃণমূল মুখে যা-ই বলুক না কেন, আসলে বিজেপির প্রশ্রয় নিয়ে চলছে।" কটাক্ষ করেন আজ তৃণমূলের রাজভবন অভিযানকে।

5 October 2023, 14:00 PM

সিজিও অভিযানে সিপিআইএম। দুর্নীতিকাণ্ডে নিরপেক্ষ, স্বচ্ছ ও দ্রুত তদন্তের দাবিতে সিপিআইএম-এর সিজিও অভিযান। মিছিলে হাঁটছেন সুজন-সেলিম। দাবি একটাই, 'চোরেদের শাস্তি চাই'।

5 October 2023, 13:30 PM

শিলিগুড়ি সার্কিট হাউসে তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে রাজ্যপাল। দেখানো হল কালো পতাকা, উঠল গো ব্যাক স্লোগান।

5 October 2023, 10:45 AM

ভারতীয় পুরুষ কাবাডি দল এশিয়ান গেমস ২০২৩-এ গ্রুপ এ-র ম্যাচে চাইনিজ তাইপেইয়ের বিরুদ্ধে ৫০-২৭ ব্যবধানে জিতেছে। এই জয় ভারতকে পয়েন্ট টেবিলের শীর্ষে নিয়ে গিয়েছে, চাইনিজ তাইপেই এখন দ্বিতীয়। ভারতীয় দল সেমিফাইনালের স্থান এবং একটি পদকও নিশ্চিত করেছে।

5 October 2023, 10:45 AM

ভারতীয় তীরন্দাজ দল এশিয়ান গেমস ২০২৩-এ তার দ্বিতীয় স্বর্ণপদক জিতেছে। মহিলা কম্পাউন্ড দল ফাইনালে চাইনিজ তাইপেইয়ের বিরুদ্ধে ২৩০-২২৯ ব্যবধানে জিতেছে। এটি ভারতের ৮২ তম পদক এবং ১৯ তম সোনা। হ্যাংঝৌতে, এটি রেকর্ড পদকের সংখ্যাকে আরও বাড়িয়েছে।

5 October 2023, 10:15 AM

আজ মিছিল-মিটিংয়ে বিপর্যস্ত হতে পারে শহর

বিকেল তিনটের পর রাজভবন অভিযান তৃণমূলের।

আদালতের নির্দেশে ইডি-সিবিআইয়ের হাতে থাকা সব দুর্নীতির তদন্তের নিরপেক্ষ, স্বচ্ছ ও দ্রুত নিষ্পত্তির দাবিতে আজ সিপিএম এর CGO কমপ্লেক্স অভিযান।

আপ নেতা সঞ্জয় সিংয়ের গ্রেফতারির প্রতিবাদে আজ সিজিও কমপ্লেক্সে ইডির বিরুদ্ধে প্রতিবাদ আম আদমি পার্টির পশ্চিমবঙ্গ শাখার।

 

5 October 2023, 09:45 AM

দিল্লি থেকে উত্তরবঙ্গে রাজ্যপাল।

5 October 2023, 09:30 AM

সেবক ও কালিঝোরার মধ্যে নতুন করে ধস নেমেছে।
 

5 October 2023, 09:30 AM

কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহা, বরাহনগর পুরসসভার চেয়ারম্যান অপর্ণা মল্লিক, দক্ষিণ দমদম এর প্রাক্তন চেয়ারম্যান পাচু রায় এর বাড়িতে তল্লাশি চলাচ্ছে ইডি।

5 October 2023, 08:15 AM

মধ্যমগ্রাম পুরসভায় দুর্নীতির অভিযোগ। খাদ্যমন্ত্রী রথীন ঘোষের বাড়িতে ইডির তল্লাশি।

5 October 2023, 07:30 AM

গতকাল ছিল ১০। আজ সিকিমে মৃতের সংখ্যা বেড়ে হল ১৪। তিস্তার রোষে বিধ্বস্ত সিকিমে খোলা হল ২২টি ত্রাণ শিবির। সেখানে আশ্রয় নিয়েছেন ২ হাজারেরও বেশি মানুষ। দশ নম্বর জাতীয় সড়কের একাধিক জায়গা ভেঙে গিয়েছে। ফলে যাতায়াত ব্য়বস্থা বিচ্ছিন্ন। সবেমিলিয়ে মেঘভাঙ বৃষ্টি, বাঁধভাঙা হড়পা বানে বিপর্যস্ত সিকিম।