West Bengal News LIVE Update: তাক লাগালেন শিল্পী, ২৫ কেজির অচল খুচরো পয়সা দিয়ে তৈরি লক্ষ্মীমূর্তি

West Bengal News LIVE Update: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। 

Last Updated: Thursday, October 17, 2024 - 08:58
West Bengal News LIVE Update: তাক লাগালেন শিল্পী, ২৫ কেজির অচল খুচরো পয়সা দিয়ে তৈরি লক্ষ্মীমূর্তি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

17 October 2024, 09:00 AM

তৃণমূল করে বলে লক্ষীপূজার রাতে ঘরের লক্ষীকেই বিবস্ত্র করে মারধর করার অভিযোগ বিজেপি বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য জলপাইগুড়ি সদর ব্লকের বাহাদুর গ্রাম পঞ্চায়েতের বাহাদুর কলোনী। স্বামী বিনয় কৃষ্ণ মন্ডল, বাহাদুর কলোনি, বাহাদুর জিপি, আহত স্ত্রী সিমা মন্ডল জলপাইগুড়ি মেডিকেল কলেজে ও হাসপাতালের অধীন সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন, ঘটনাস্থলে বিশাল পুলিস বাহিনী। থানার দ্বারস্থ হতে চলেছে পরিবার।

17 October 2024, 09:00 AM

হাওড়ার বাগনান জোকা লক্ষ্মীপুজো নজর কাড়া  প্রতিমা। প্রতিমা তৈরি করা হয়েছে পুরানো দিনের হারিয়ে যাওয়া খুচর পয়সা  দিয়ে। এক পয়সা, দু পয়সা, তিন পয়সা, পাঁচ পয়সা, ১০ পয়সা, ২০ পয়সা দিয়ে বানানো হয়েছে এই প্রতিমা। শিল্পী ছোটু জানা জানান, তিন মাস ধরে তিনি এই প্রতিমা তৈরি করেছেন মানুষের বাড়ি বাড়ি গিয়ে এই পুরানো দিনের অচল পয়সা জোগাড় করেছেন তিনি। প্রায় ২৫ কেজির মতন পুরানো দিনের এই খুচরো পয়সা এই প্রতিমা তৈরিতে ব্যবহার করা হয়েছে। বাঙালপুর নবজাগরণ ক্লাবের কুড়ি তম বছরের লক্ষ্মীপূজায় এমনই চমক দিলেন ক্লাব কর্তৃপক্ষ।