West Bengal News LIVE Update: সুপ্রিম কোর্টে স্থগিত হয়ে যাওয়া আরজি কর মামলার শুনানি সোমবার

একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে।

Last Updated: Thursday, September 5, 2024 - 20:20
West Bengal News LIVE Update: সুপ্রিম কোর্টে স্থগিত হয়ে যাওয়া আরজি কর মামলার শুনানি সোমবার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন এই মুহূর্তের সবচেয়ে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

5 September 2024, 20:15 PM

সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ডিওয়াই চন্দ্রচূড়ের অসুস্থতার কারণে বৃহস্পতিবার পিছিয়ে যায় আরজিকর মামলার শুনানি। বৃহস্পতিবার রাতেই জানা যায় যে আগামী সোমবার হতে চলেছে এই মামলার পরবর্তী শুনানি।

5 September 2024, 19:15 PM

চাপের মুখে সাসপেন্ড করা হল বিতর্কিত শাসক ঘনিষ্ঠ চিকিত্‍সক বিরূপাক্ষ বিশ্বাসকে। জেলায় জেলায় মেডিক্যাল কলেজ হাসপাতালগুলোয় যে থ্রেট কালচার চলছে, তার মুখ হিসাবে আরজি কর কাণ্ডের পর চর্চায় আসে বিরূপাক্ষ। একাধিক ফোন কল ভাইরাল হয়। পরিস্থিতি মোকাবিলায় বর্ধমান মেডিক্যাল কলেজ থেকে তাঁকে বদলি করা হয় কাকদ্বীপে। সেখানেও বিরোধিতা শুরু হয়। বৃহস্পতিবার সন্ধে তাঁর সাসপেনশনের খবর আসে। স্বাস্থ্য দফতরের উচ্চ পর্যায়ের বৈঠকেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। 

5 September 2024, 11:30 AM

Puja Donation: পুজোর অনুদান বেড়েছে। কিন্তু খরচের বিষয়ে সঠিক ভাবে অডিট হচ্ছে না! অনুদান মামলার দ্রুত শুনানি চেয়ে হাইকোর্টের প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ। প্রধান বিচারপতি বলেন, অনেক ক্লাব নাকি অনুদান ফিরিয়ে দিচ্ছে। রাজ্যকে নোটিস পাঠান। তাহলে দ্রুত শুনানি সম্ভব।

5 September 2024, 11:00 AM

Aparajita Bill: 'ধর্ষকের শাস্তি মৃত্যুদণ্ড', সইয়ের জন্য 'অপরাজিতা' বিল পাঠানো হল রাজ্যপালের কাছে। গত মঙ্গলবার বিধানসভায় পাস হয় এই বিল। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পক্ষ থেকে একাধিক সংশোধনী আনা হয়েছিল এই বিলের ক্ষেত্রে। যদিও তা গ্রহণ করা হয়নি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই জানিয়েছেন রাজ্যপাল যদি এই বিলে সই না করে ফেলে রাখেন, তাহলে রাজভবনের সামনে ধরনায় বসবেন তৃণমূলের মহিলারা।

5 September 2024, 10:15 AM

Purulia Incident: কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার অধ্যাপক । পুরুলিয়া নিস্তারিণী মহিলা মহাবিদ্যালয়ের ঘটনা । গ্রেফতার অধ্যাপকের নাম বিকাশ দত্ত । আজ অভিযুক্তকে তোলা হবে পুরুলিয়া জেলা আদালতে । কলেজের এক আবাসিক ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে পুরুলিয়া মহিলা সদর থানার পুলিস অভিযুক্ত অধ্যাপক বিকাশ দত্তকে বুধবার রাতে গ্রেফতার করে । পুরুলিয়া শহরের দেশবন্ধু রোডের ভাড়া বাড়িতে থাকতেন ওই অধ্যাপক ।  নিস্তারিণী মহিলা মহাবিদ্যালয়ে ভূগোলের অধ্যাপক তিনি ।

5 September 2024, 10:15 AM

Basanti Highway Accident: অটো দুর্ঘটনায় গুরুতর জখম হলেন ৫ জন অটোযাত্রী। ঘটনাটি ঘটেছে বাসন্তী হাইওয়ে ক্যানিং-ধামাখালি রোডের সরবেড়িয়া এলাকায়। স্থানীয় সুত্রে জানা গিয়েছে  ক্যানিং থেকে যাত্রীবোঝাই একটি অটো উত্তর ২৪ পরগনার ধামাখালিতে যাচ্ছিল। সেই সময় সরবেড়িয়া এলাকায় অটোর ব্রেক বিকল হয়ে পড়ে। রাস্তার পাশে গাছের গায়ে ধাক্কা মারে। দুর্ঘটনায় গুরুতর জখম হন ৫ জন অটোযাত্রী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে।চিকিৎসার জন্য স্থানীয় সরবেড়িয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে দুজন যাত্রীর শারীরিক অবস্থার অবনতি হলে তাদেরকে প্রথমে ক্যানিং ও পরে কলকাতায় স্থানান্তরিত করা হয়।