West Bengal News LIVE Update: কর্মবিরতি উঠছে না, দাবিদাওয়া নিয়ে ফের মেইল করতে পারেন জুনিয়র ডাক্তাররা

West Bengal News LIVE Update: লিখিত কোনো আশ্বাস না মেলায় তারা আপাতত কর্মবিরতি এবং স্বাস্থ্য ভবনের সামনের ধর্না চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা

Last Updated: Thursday, September 19, 2024 - 11:31
West Bengal News LIVE Update: কর্মবিরতি উঠছে না, দাবিদাওয়া নিয়ে ফের মেইল করতে পারেন জুনিয়র ডাক্তাররা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

19 September 2024, 11:30 AM

Dakshin 24 Prgs: মৌসুনি দ্বীপে টুরিস্ট কটেজে ভয়াবহ আগুন। আজ ভোরে একটি কটেজে হটাৎ আগুন দেখতে পায় স্থানীয়রা। কিছু করার আগে দাউ দাউ করে আগুন ছড়িয়ে পড়ে গোটা কটেজে । স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করলেও আগুন নিয়ন্ত্রণে আসেনি। মুহূর্তে মধ্যে গোটা কটেজ টি আগুনে ভস্মীভূত হয়ে যায় । স্বাভাবিক ভাবেই এই ঘটনা কে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

19 September 2024, 09:45 AM

Ghatal: শিলাবতী নদীর জল বেড়ে প্লাবিত হয়েছে ঘাটাল মহকুমার বিস্তীর্ণ এলাকা। জলে ডুবেছে ঘাটাল পৌর এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে গ্রামীণ বিস্তীর্ণ এলাকা। নৌকা ও ডিঙ্গি করে এখনো চলছে যাতায়াত,দুর্যোগ কমলেও দুর্ভোগ কাটছে না ঘাটালবাসীর।কয়েকদিন পর আজ থেকে উন্নতি হচ্ছে ঘাটালের বন্যার। ধীরগতিতে কমছে ঘাটালের বন্যার জল,কিন্তু জল কমতে শুরু হলেও সমস্যা কমছে না ঘাটালবাসীর। ইলেকট্রিক না থাকার কারণে ঘাটালের বেশ কিছু এলাকায় দেখা দিয়েছে পানীয় জলের সংকট, দূর থেকে নৌকাও ডিঙ্গি চড়ে জল এনে ব্যবহার করতে হচ্ছে তাদের। এক কথায়  বন্যার জল কমতে শুরু হলেও সমস্যা কমছে না ঘাটালের বানবাসী এলাকার মানুষজনের।

 

19 September 2024, 09:45 AM

Jalpaiguri: পুলিস অ্যাপের মাধ্যমে এবার পুলিস কর্মীদের উপর 'নজরদারি' চালাবেন জলপাইগুড়ি জেলা পুলিসের কর্তারা। বাজার, শপিং মল, বাসস্ট্যান্ড, হাসপাতাল পার্ক সহ জলপাইগুড়ি শহরের ১৮৫টি জায়গায় যেখানে পুলিস কর্মীরা ডিউটি করছেন, সেখানে তারা সঠিকভাবে নিজেদের দায়িত্ব পালন করছেন কিনা তা‌ অ্যাপের মাধ্যমে খতিয়ে দেখা হবে। এই প্রক্রিয়া চালানোর জন্য জলপাইগুড়ি শহরের সর্বত্র অ্যাপের কিউআর কোড লাগানো হচ্ছে। ওইসব এলাকায় পুলিসের মোবাইল ভ্যান পৌঁছানোর সঙ্গে সঙ্গেই নিজেদের মোবাইল থেকে ওই কিউআর কোড স্ক্যান করবেন পুলিস কর্মীরা। সঙ্গে সঙ্গে নির্দিষ্ট থানায় ও পুলিস কর্তাদের কাছে পৌঁছে যাবে একটি‌ মোবাইল বার্তা।

 

19 September 2024, 08:15 AM

Minakshi Mukerjee: আজ সকাল ১১টা নাগাদ মীনাক্ষী মুখার্জিকে সিবিআই অফিস ডেকেছে বলে সিবিআই সূত্রে খবর। সেদিন রাতে কী হয়েছিল সেই বিষয়ে বয়ান নেওয়া হবে বলেই জানা যাচ্ছে।

19 September 2024, 08:15 AM

Gosaba: প্রতিবেশীর কুড়ুলের আঘাতে গুরুতর জখম একই পরিবারে ৩ সদস্য। ঘটনাটি ঘটেছে সুন্দরবনের গোসাবা থানার শম্ভুনগর পঞ্চায়েতের কামাক্ষ্যাপুর গ্রামে। গুরুতর জখম হয়েছেন সামাদ মোল্লা ও তার স্ত্রী রসিদা মোল্লা এবং ছেলের অন্তঃস্বত্ত্বা স্ত্রী ছায়রা মোল্লা। বর্তমানে তিনজনেই ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।তিনজনের মধ্যে সামাদ মোল্লার অবস্থা সঙ্কটকজনক।

19 September 2024, 08:15 AM

RG Kar Incident: সকাল ১০ টার পর ফের নিজেদের দাবিদাওয়া নিয়ে ই মেইল করতে পারেন জুনিয়র ডাক্তাররা। নবান্নের গতকালের মুখ্যসচিবের সঙ্গে বৈঠকের পর তারা নিজেদের হতাশা গোপন রাখেননি। কোনও দাবির পরিপ্রেক্ষিতে লিখিত কোনো আশ্বাস না মেলায় তারা আপাতত কর্মবিরতি এবং স্বাস্থ্য ভবনের সামনের ধর্না চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। গত মঙ্গলবার বিকেল থেকে আজ বৃহস্পতিবার। অর্থাৎ ১০ দিন একনাগাড়ে এই অবস্থান চলছে।