LIVE: দেড় কোটি টাকার প্রতারণার শিকার জওয়ানপত্নীরা!

জি ২৪ ঘণ্টার খবরের জের। এবার যাদবপুর বিশ্ববিদ্য়ালয়ের বিভিন্ন জায়গায় বসছে ২৬টি ক্যামেরা। পাশাপাশি ইন্ডোরে বসছে ৩টি ক্যামেরা।

Last Updated: Saturday, September 23, 2023 - 17:49
LIVE: দেড় কোটি টাকার প্রতারণার শিকার জওয়ানপত্নীরা!

জি ২৪ ঘণ্টার খবরের জের। এবার যাদবপুর বিশ্ববিদ্য়ালয়ের বিভিন্ন জায়গায় বসছে ২৬টি ক্যামেরা। পাশাপাশি ইন্ডোরে বসছে ৩টি ক্যামেরা।

23 September 2023, 17:45 PM

আর্থিক প্রতারণার শিকার এবার জওয়ানপত্নীরাও! কীভাবে? তাঁদের কাছ থেকে দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ যাঁর বিরুদ্ধে, তিনিও এক জওয়ানেরই স্ত্রী। অভিযোগ দায়ের করা হল থানায়। ঘটনাস্থল, শিলিগুড়ি।

23 September 2023, 16:15 PM

বিশ্বভারতীর মায়ানমারের গবেষক ছাত্রকে অপহরণের ঘটনায় মোট ১২ জনকে গ্রেফতার করেছে পুলিস। বীরভূম জেলা পুলিস সুপার রাজ নারায়ণ মুখোপাধ্যায় জানিয়েছেন, ছাত্র অপহরণের ঘটনায় মোট ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ৩ জন দুবরাজপুরের, ১ জন নানুরের আর বাকি ৮ জন পূর্ব মেদিনীপুরের। ওই পড়ুয়াকেও সুস্থ অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে। বেআইনি ব্যবসায় টাকা দেওয়া-নেওয়াকে কেন্দ্র করেই এই ঘটনাটি ঘটেছে। পুলিস সূত্রে খবর, আন্তর্জাতিক চুলের ব্যবসার সাথে জড়িত ধৃতরা ও অপহৃত পড়ুয়া।

23 September 2023, 16:00 PM

কানাডায় নিহত  খালিস্তানি নেতা হরদীপ সিং নিজ্জর সম্পর্কে বিস্তারিত  ডসিয়ার তৈরি করল ভারত। কেন্দ্রীয় গোয়েন্দাদের দাবি, ১৯৮০ সাল থেকে একাধিক অপরাধের সঙ্গে জড়িত ছিল সে। পঞ্চাবে অপরাধ জগতের সঙ্গে তার ঘনিষ্ঠ যোগাযোগ ছিল। ১৯৯৬ সালে ভুয়ো পাসপোর্ট বানিয়ে সে কানাডায় ঢুকে পড়ে। অস্ত্র ও বিষ্ফোরকের প্রশিক্ষণের জন্য গিয়েছিল পাকিস্তানেও।

23 September 2023, 15:45 PM

মহিলা সংরক্ষণ বিলকে সমর্থন করেও এবার কেন্দ্রকে নিশানা করলেন রাহুল গান্ধী। শনিবার জয়পুরে তিনি বলেন, কংগ্রেস চায় এক্ষুনি এই বিল কার্যকর করা হোক। কোনও ডিলিমিটেশন বা জনগণনা নয়। আসলে সরকারে ইন্ডিয়া-ভারত বিতর্ক থেকে মানুষের মন অন্যদিকে ঘোরাতেই এই কাণ্ড করেছে।

23 September 2023, 15:30 PM

 বিশ্বভারতীর মায়ানমারের গবেষক ছাত্রকে অপহরণের ঘটনায় ৩ জন যুবককে গ্রেফতার করল পুলিস। ধৃত ৩ জনকেই আজ বোলপুর আদালতে পেশ করা হচ্ছে। ধৃতরা সকলেই বীরভূমের দুবরাজপুর এলাকার বাসিন্দা। পুলিস সূত্রে খবর, টাকাপয়সা নিয়ে গন্ডগোলকে কেন্দ্র করেই এই ঘটনা ঘটেছে।

23 September 2023, 13:15 PM

অবশেষে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বসানো হচ্ছে সিসিটিভি ক্যামেরা। ইতিমধ্যেই ক্যামেরা বসানোর কাজ শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গায় বসছে ২৬টি ক্যামেরা। ছাত্র মৃত্যুর ঘটনার পর যাদবপুর ক্যাম্পাসকে সুরক্ষিত করার দাবিতে সিসিটিভি বসানো নিয়ে লাগাতার ক্যাম্পেন করেছিল জি ২৪ ঘণ্টা। 

23 September 2023, 13:15 PM

হাড়হিম করা সিসিটিভি ফুটেজ। আর সেই ফুটেজ দেখে শিউরে উঠতে হয়! কী আছে সেই সিসিটিভি ফুটেজে? সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, নিজের ফ্ল্যাটেই কীভাবে এক বয়স্ক মহিলার মৃত্যু হল! বলা ভালো, কীভাবে তাঁকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়া হল! আর তাঁকে মৃত্যুর মুখে ঠেলে দিলেন তাঁরই পরিচর্যায় রাখা আয়া। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে বাগুইআটিতে। 

23 September 2023, 13:15 PM

১-২ ঘণ্টার মধ্যে কলকাতায় বৃষ্টির পূর্বাভাস দিল হাওয়া অফিস। বৃষ্টির পূর্বাভাস দুই ২৪ পরগনা ও হাওড়া জেলাতেও। ৪ জেলায় কমলা সতর্কতা জারি করা হয়েছে। মত্‍স্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা আবহাওয়া দফতরের।