Bengal News LIVE Update: ২ সপ্তাহের জন্য বিচার বিভাগীয় হেফাজতে অরবিন্দ কেজরিওয়াল!

Bengal News LIVE Update: দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে

Last Updated: Monday, April 1, 2024 - 12:27
Bengal News LIVE Update: ২ সপ্তাহের জন্য বিচার বিভাগীয় হেফাজতে অরবিন্দ কেজরিওয়াল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

1 April 2024, 12:15 PM

২ সপ্তাহের জন্য অরবিন্দ কেজরিওয়ালকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিল দিল্লির আদালত। ১৫ এপ্রিল পরবর্তী শুনানি। তিহাড় জেলে নিয়ে যাওয়া হবে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে। এদিন আদালতে কেজরিওয়ালের আইনজীবী জেলে আপ সুপ্রিমোকে প্রয়োজনীয় কিছু ওষুধ, বিশেষ ডায়েট এবং তিনটি বই দেওয়ার জন্য আবেদন জানান। বই তিনটি হল রামায়ণ, মহাভারত, হাউ প্রাইম মিনিস্টার ডিসাইড।

1 April 2024, 11:15 AM

আর্থিক তছরূপ মামলায় এবার বিপাকে শেখ শাহজাহান। শাহজাহানকে পেশ করার জন্য আবেদন ইডির। আবেদন মঞ্জুর আদালতের। আজ বিকেল চারটের মধ্যে পেশ করার নির্দেশ। বসিরহাট জেল থেকে আজ পেশ করা হবে তাঁকে আদালতে।

1 April 2024, 11:15 AM

উত্তরে দুর্যোগ, মমতা সরকারকে নিশানা শুভেন্দুর। জলপাইগুড়ির বিধ্বস্ত এলাকায় যাচ্ছেন শুভেন্দু। 'মাল নদীতে সেতু বিপর্যয়ের সময় তত্‍পরতা কোথায় ছিল?', 'ভোটধর্ম' বলে কটাক্ষ বিরোধী দলনেতার। এটা রাজনীতির সময় নয়। পাল্টা তৃণমূলের। 

1 April 2024, 11:00 AM

ভোটপ্রচারে ফের বেলাগাম দিলীপ ঘোষ। কীর্তি আজাদ ও মহুয়া মৈত্রকে আক্রমণ দিলীপের।  ঘাড়ধাক্কা দিয়ে দিল্লির কোয়ার্টার থেকে বের করে দিয়েছে। এবার সিবিআই জেলে ঢোকাবে। হুঁশিয়ারি দিলীপের। পাল্টা তৃণমূলের। 

1 April 2024, 11:00 AM

উত্তরবঙ্গে রাজ্যপাল। আহত ও মৃতদের পরিবারের সঙ্গেও দেখা করবেন আনন্দ বোস। নিহতদের পরিবারকে সমবেদনা প্রধানমন্ত্রীর। আজ এলাকায় যাচ্ছেন অভিষেকও। 

 

1 April 2024, 11:00 AM

আজও উত্তরবঙ্গের পাঁচ জেলায় ঝড় বৃষ্টির সম্ভাবনা। দমকা ঝোড়ো হাওয়ার আশঙ্কা। দক্ষিণবঙ্গে কমবে বৃষ্টির সম্ভাবনা। তাপমাত্রা বৃদ্ধির পূর্বাভাস। শুষ্ক লু পরিস্থিতি।

 

1 April 2024, 11:00 AM

দোরগোড়ায় লোকসভা ভোট। তুঙ্গে ব্যস্ততা। হাড্ডাহাড্ডি টক্কর। ভোটের আঁচ বুঝতে জেলায় জেলায় জি চব্বিশ ঘণ্টা। দেখুন লোকসভা লোকাল। আজ যাদবপুর। বিকেল সাড়ে পাঁচটায়। 

1 April 2024, 11:00 AM

লোকসভা ভোটের আগে কমল বাণিজ্যিক গ্যাসের দাম। সিলিন্ডার পিছু দাম কমল বত্রিশ টাকা। কলকাতায় দাম কমে এক হাজার আটশো সাতচল্লিশ টাকা।

 

1 April 2024, 10:00 AM

বিজেপি প্রার্থী দেবাশিস ধরকে এক্স হ্যাণ্ডালে আক্রমণ সাংসদ শতাব্দীর। বিজেপি প্রার্থী ঘোষণার পরেই এই প্রথম প্রার্থীকে নিয়ে চড়া সুরে আক্রমণ সানলেন অভিনেত্রী। তিনি তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন, "২০২১ সালের বিধানসভা ভোটে কোচবিহার জেলায় দায়িত্বে পাঠিয়েছিল নির্বাচন কমিশন। কোচবিহার জেলায় শীতলকুচি কেন্দ্রে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চার গ্রামবাসীর মৃত্যু হয়েছিল। তারপরেই তাঁকে সাসপেন্ড করা হয়েছিল রাজ্য সরকারের তরফে...'

1 April 2024, 10:00 AM

সামনেই লোকসভা নির্বাচন। আর মাত্র কয়েকদিন পর রাজ্যে প্রথম দফাই লোকসভা নির্বাচন। মাস খানের আগে বীরভূম জেলার দিকে দিকে তাজা বোমা উদ্ধার করছিল বীরভূম জেলা পুলিস। তারপর, ভোটের আগে ফের এক ড্রাম তাজা বোমা উদ্ধার করলো নানুর থানার পুলিস। পুলিস সূত্রে জানা যায়, নানুর থানার পুলিস গোপন সূত্রে খবর পেয়ে গতকাল গভীর রাতে নানুরের তাখোরা গ্রামের বিভিন্ন জায়গায় তল্লাশি চালায়, কাঁদরের পাশে একটি ঝোঁপে সন্দেহজনক ড্রাম দেখতে পাই। পুলিস ড্রামের কাছে গেলে দেখতে পাই ড্রামের ভেতর তাজা বোমা মজুদ রয়েছে। পুলিশ বোমা ভর্তি ড্রামটিকে উদ্ধার করে ঘিরে রেখেছে। বোমাগুলিকে নিষ্ক্রিয় করার জন্য সিআইডির বোম স্কোয়ার্ড কে খবর দেওয়া হয়েছে বলে জানা যায়।

1 April 2024, 09:15 AM

মায়ের স্মৃতির উদ্দেশ্যে নিজের পকেট থেকে প্রায় আট লক্ষ টাকা খরচ করে ছেলে পাকাপোক্ত শ্মশান চুল্লি উপহার দিলেন গ্রামবাসীদের। মৃতদেহ সৎকারে চরম সমস্যায় পড়তে হতো গ্রামবাসীদের, বিশেষ করে বন্যার সময়। গ্রামের ছেলে তার মায়ের স্মৃতির উদ্দেশ্যে গ্রামকে নতুন অত্যাধুনিক শ্মশান চুল্লী গড়ে তুলে দেওয়ায় সাধুবাদ জানানোর পাশাপাশি স্বস্তিতে গ্রামবাসীরা।

 

1 April 2024, 09:15 AM

নৈহাটি বিজেপি কার্যালয়ে অর্জুন সিং ও বিজেপি জেলা সভাপতির হাত ধরে কংগ্রেস মাইনরিটি সেলের নেতা আবু হেনা সহ ৫০ জনের উর্ধ্বে মানুষ বিজেপি যোগদান করেন।

1 April 2024, 09:15 AM

এখনো আতঙ্ক এই এলাকার মানুষগুলোর মধ্যে। রাতে ঠিক মতো ঘুমাতেও পারেনি। ঝড়ে লন্ডভন্ড জলপাইগুড়ি  সুকান্ত নগর, কালিতলা এলাকা এলাকা সহ বিভিন্ন এলাকা। দক্ষিণ সুকান্ত নগর এলাকার বাসিন্দা নরেশ মন্ডল সোমবার সকালে জানান, 'আতঙ্কের মধ্যেই আমরা রয়েছি। এই ঝড়ে বহু ক্ষতি হয়েছে'।

 

1 April 2024, 09:15 AM

চিতাবাঘকে ঘুসি মেরে প্রানে বাঁচলো এক দিনমজুর। যদিও অসম লড়াইয়ে জখম হলো ওই দিনমজুর।

1 April 2024, 09:15 AM

ক্ষত বিক্ষত এক ব্যাক্তির মৃতদেহ উদ্ধার মালদা থানার ছাতিয়ানমোড়ে। প্রাতঃভ্রমনকারীরা মৃতদেহটি দেখতে পেয়ে মালদা থানায় খবর দেয়। ঘটনাস্থলে পুলিস আসে। শুরু হয় তদন্ত। জানা গেছে মৃত ব্যাক্তির নাম তাপস দাস(৩০)। ছাতিয়ান মোড় এলাকার বাসিন্দা। মালদা থানার পুলিস দেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে এলাকাবাসীর দাবি কিভাবে খুন করা হলো, কেনই বা খুন হল তা এখনও স্পষ্ট নয়। সঠিক তদন্তের দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।

1 April 2024, 09:15 AM

নাবালিকা ভিন রাজ্যে পাচারের অভিযোগ। পাচারকারীদের হাতেনাতে ধরল এলাকাবাসী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ঘোলায়। পুলিসকে ঘিরে বিক্ষোভ বাসিন্দাদের। ইতোমধ্যেই গ্রেফতার ৬, ঘটনাস্থলে বিশাল পুলিস বাহিনী।

1 April 2024, 09:15 AM

জলপাইগুড়ি সদর ব্লকের  গোসালামোড় সংলগ্ন পাহাড়পুর গ্রাম পঞ্চায়েতের অধীন মাহুতপাড়া এলাকায় মৃত অনিমা রায়ের বাড়িতে শোকের ছায়া। সোমবার সকালেও কান্নার রোল পরিবারের মধ্যে।

1 April 2024, 09:15 AM

দোল মেলায় কীর্তনের আসরে দুহাত তুলে নাচতে নাচতে শ্রীখোল বাজিয়ে আসর মাতিয়ে নিজেকে রাধিকার সাথে তুলনা করলেন সুজাতা। কটাক্ষ বিজেপির।

 

 

1 April 2024, 09:15 AM

কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড জলপাইগুড়ি এবং ময়নাগুড়ি ব্লকের বেশ কিছু এলাকা। গতকাল মৃতের এবং আহতদের পরিবার এবং হাসপাতালে গিয়ে দেখা করেন মুখ্যমন্ত্রী। গতকাল রাত তিনটা নাগাদ চালসায় ফিরেন। চালসার একটি বেসরকারি হোটেলে রয়েছেন মুখ্যমন্ত্রী। আজ সেখান থেকে অন্যান্য জায়গায় যাবেন বলে জানা গিয়েছে।

1 April 2024, 09:15 AM

কালবৈশাখী ঝড়ে লণ্ডভণ্ড জলপাইগুড়ি এবং ময়নাগুড়ি ব্লকের বেশ কিছু এলাকা। জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন ৪৬ জন। জলপাইগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন আহতদের দেখতে আসার কথা রাজ্যপালের। সোমবার সকালে হাসপাতাল চত্বরে পুলিসের কড়াকড়ি। পুরো হাসপাতাল চত্বর মেটাল ডিরেক্টর দিয়ে চেক করছেন জেলা পুলিস।